আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সাবেক অর্থমন্ত্রী মুহিতের সিলেট সফর নিয়ে যা বলেলন চেয়ারম্যান অাফছর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২০ ১১:৫৫:১১

সিলেটভিউ ডেস্ক :: গত শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে ঢাকা থেকে সিলেট আসেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মন্ত্রীসভা থেকে বাদ পড়ার পর তার প্রথম সিলেট সফর নিয়ে ছিলো নানা আলোচনা-সমালোচনা।

অর্থমন্ত্রীর সিলেট সফর নিয়ে সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান জেলা যুবলীগ নেতা এডভোকেট আফছর আহমদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

পাঠকদের জন্য  ফেসবুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো:
আমার এই হাত বেঈমানের হাত নয়, এই হাত বিশ্বাসের হাত। আমার কাছে জনাব আবুল মাল আবদুল মুহিত একটি আবেগ, শ্রদ্ধা, ভালোবাসা ও একজন অভিভাবকের নাম। সিলেটের কৃতি সন্তান সাবেক মাননীয় সফল অর্থমন্ত্রী জনাব আবুল মাল আবদুল মুহিত, আপনার কাছে আমি চির কৃতজ্ঞ।

সব সময় আপনার মতো একজন অভিভাবকের ছায়াতলে ছিলাম বলে নিজেকে গর্বিত মনে করছি। আমার হাত বিশ্বাসের হাত। সব সময় আপনার পরিবারের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। বেঈমানি আমার রক্তে নেই। আপনার সাথে তথা আপনার পরিবারের সাথে আমার আত্মার সম্পর্ক। যেই বিশ্বাস নিয়ে এই হাত ধরেছিলেন এবং এখনও এই হাতে আপনার বিশ্বাস আছে সেই বিশ্বাস আমি যেকোনো মূল্যে রক্ষা করবো ইনশাআল্লাহ।

গতকাল কাউকে না জানিয়ে হঠাৎ আপনার সিলেট আগমন নিয়ে যারা আপনার মতো সম্মানিত মানুষকে ছোট করতে চেয়েছে এবং আপনাকে নিয়ে কিছুই না জেনে না বুঝে লেখালিখি করেছে তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমি এডভোকেট আফছর অতীতে যেমন আবুল মাল আবদুল মুহিত মহোদয়ের সাথে তথা উনার পরিবারের সাথে ছিলাম ঠিক তেমনি এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

আবুল মাল আবদুল মুহিত সর্বজনগৃহীত একজন সৎ মানুষ এবং আমাদের সিলেটের গর্ব। উনাকে নিয়ে দয়া করে এই ধরণের নোংরা রাজনীতি করবেন না।


সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০১৯/পিডি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন