আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পাঁচ-এ পাঁচের অপেক্ষায় সিলেট!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২২ ১২:৫৭:০১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট থেকে মন্ত্রিসভায় স্থান পাওয়া সিলেটের পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর মধ্যে  চারজন সিলেট সফর করে গেলেও একজনের অপেক্ষায় ছিলো সিলেটবাসী। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে  হবিগঞ্জ-৪ আসন থেকে নির্বাচিত সাংসদ, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী আজ বিকালেই সিলেট আসছেন।

সোমবার মন্ত্রীসভার প্রথম বৈঠক শেষে মন্ত্রীসভায় স্থান পাওয়ার পর প্রথমবারের মতো সড়কপথে সিলেটের হবিগঞ্জের তার নির্বাচনী এলাকায় আসবেন। তার আগমন উপলক্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

প্রতিমন্ত্রী মাহবুব আলীর সফর সূচী থেকে জানা যায়, আজ ২২ জানুয়ারী মঙ্গলবার দেড়টায় ঢাকা থেকে সড়ক পথে হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা হবার কথা রয়েছে। বিকাল ৪টায় মাধবপুর সড়ক ও জনপদ রেস্ট হাউজে উপস্থিত হবেন। ৪ দিনের সফর শেষে তিনি আবার ঢাকায় ফিরে যাবেন।

সিলেট থেকে স্থান পাওয়া আগের চার মন্ত্রী-প্রতিমন্ত্রী দ্বায়িত্ব পাওয়ার পর সিলেট ঘুরে গেলেও অপেক্ষা ছিলো প্রতিমন্ত্রী মাহবুব আলীর জন্য। তার সফরেই পূর্ণ হবে সিলেটের পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর সিলেট সফর।

প্রসঙ্গত, মন্ত্রিসভায় স্থান পাওয়ার পর ১১ জানুয়ারি সিলেট সফরে আসেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, ১৪ জানুয়ারি আসেন প্রতিমন্ত্রী ইমরান আহমদ, ১৫ জানুয়ারি আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর ১৬ জানুয়ারি বুধবার সিলেট আসেন সাংসদ শাহাব উদ্দিন।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০১৯/নাই/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন