আজ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪ ইং

সড়ক দুর্ঘটনায় নিহত ডা. ইমরানের পরিবারের পাশে এমদাদ চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৯ ২১:০৮:০৩

সিলেট :: কয়েক মাস পূর্বে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত ডা. ইমরান আহমদ খানের আহত স্ত্রী ডা. অন্তরা ও সন্তানের খোঁজ নিলেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

শনিবার বিকেলে মরহুম ডা. ইমরানের খানের বাসায় গিয়ে স্ত্রী সন্তানের খোঁজ খবর নেন ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের বোর্ড অব ডাইরেক্টর এমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, মহানগর বিএনপির সদস্য পারভেজ আহমদ, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম মখলিছ খান, মহানগর ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক আকাশ আহমদ খান প্রমূখ।

এতবড় একটা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চিকিৎসক স্বামীকে হারিয়ে অবুঝ শিশু সন্তানকে নিয়ে কেমন আছেন গুরুতর আহত ডা. অন্তরা- এই খবর নিতে পরিবহন সেক্টর কিংবা সরকারের পক্ষ থেকে কেউ এগিয়ে না আসায় ক্ষোভ প্রকাশ করেছেন এমদাদ হোসেন চৌধুরী।

তিনি বলেন, সরকারের উচিত ছিল এই দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে দাঁড়ানো। কিন্তু সংশ্লিষ্টদের নিরবতা এই পরিবারগুলোর জন্য দুঃখজনক।



সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৯

শেয়ার করুন

আপনার মতামত দিন