আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

পল্লীবন্ধু এরশাদের স্বপ্ন বাস্তবায়নে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই : বাবুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১০:৩৮:৩৮

সিলেট : সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রপ্রতি পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে জাতীয় পার্টি একজন কর্মী হিসেবে আমি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি জনকল্যাণে অতীতের ন্যায় আগামী দিনেও সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো।
 
নজরুল ইসলাম বাবুল (২৯ মে) শনিবার ফেঞ্চুগঞ্জ উপজেলার ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের পশ্চিম মল্লিকপুরের একটি কমিউনিটি সেন্টারে ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষকে পার্টির পতাকাতলে সমবেত হয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে পার্টির নেতাকর্মী সহ এই আসনের জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

এলাকার বিশিষ্ট মুরব্বি ও শালিস ব্যক্তিত্ব সাইফুর রহমান মানিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা এডভোকেট মো. গিয়াস উদ্দিন আহমদ, মো. আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক খান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহিদ লস্কর বশীর, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সিলেট জেলা শাখার সভাপতি আবুল কালাম তাপাদার।

মো. জয়নাল আবেদীনের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. ফয়েজ আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব নজরুল ইসলাম চুনু, মৌলা মিয়া, সাবেক মেম্বার বেলাল আহমদ, আব্দুল মতিন, হেনু মিয়া, আজিজুল ইসলাম, শহীদুল ইসলাম সুইট প্রমুখ।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৪

শেয়ার করুন

আপনার মতামত দিন