আজ রবিবার, ২৩ জুন ২০২৪ ইং

বালাগঞ্জে ডা. ইহতেশামুল হক চৌধুরীর গণসংযোগ, মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১০:৪৭:১৮

বালাগঞ্জ প্রতনিধি: আসন্ন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব, প্রকৌশলী, কৃষিবিদ ও চিকিৎসক (প্রকৃচি) কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সিলেট-৩ আসনের আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। সরকারি চাকুরী জীবন থেকে অবসরগ্রহণের পর এখন আমি দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জবাসীর সেবা নিয়োজিত হতে চাই।

প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে, আওয়ামী লীগের মনোনয়ন লাভের মাধ্যমে প্রার্থী হতে দলীয় তৃণমূল নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের দোয়া চাই, ভালোবাসা চাই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন না দেন, আমি যদি দলীয় মনোনয়ন না পাই তাহলে যাকে দলীয় মনোনয়ন দেয়া হবে আমি তার পক্ষে, নৌকা মার্কার বিজয়ের জন্য কাজ করবো।

তিনি শনিবার (২৯ মে) বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়াসহ বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় ও গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন। ওইদিন বিকাল থেকে রাত পর্যন্ত তিনি ইউনিয়নের বোয়ালজুড় বাজার, কালিবাড়ি বাজার, ইলাসপুর বাজার, মনোহরপুর বাজার ও মুকুন্দবাজারসহ বিভিন্ন হাট-বাজারেও গণসংযোগ করেন। এসব গণসংযোগ ও মতবিনিময়কালে উপ¯ি’ত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান লকুছ, হুমায়ুন রশিদ চৌধুরী, সিলেট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট জুয়েল আহমদ, যুবলীগ নেতা শানুর মিয়া, রাসেল আহমদ চৌধুরী প্রমুখ।

সিলেট-৩ আসনের আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে ডা. ইহতেশামুল হক দুলাল চৌধুরী দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ নেতৃ¯’ানীয় ব্যক্তিবর্গের সাথে নিয়মিত গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যা”েছন। এসব কর্মসূচির অংশ হিসেবে তিনি গত শনিবার (২৯ মে) রাতে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুরের সাথে ¯’ানীয় বোয়ালজুড় বাজারে মতবিনিময় করেন। এ সময় অন্যদের মধ্যে উপ¯ি’ত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রকিব জুয়েল, বোয়ালজুড় বাজার উ”চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুশ শহিদ জাহাদ, বোয়ালজুড় বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুর রহমান প্রমুখ।

এর আগে বিকালে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময় করেন বোয়লজুড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানের চেয়ারম্যান মুক্তিদা রঞ্জন দাম, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, কৃষক লীগ নেতা শুকুর আলী, উপজেলা ছাত্রলীগ নেতা জামাল মিয়া প্রমুখ।

এছাড়াও ডা. ইহতেশামুল হক দুলাল চৌধুরী পর্যায়ক্রমে পৃথকভাবে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং মতিবিনিময় করেছেন। এসব সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে অন্যদের মধ্যে উপ¯ি’ত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নীলু ভূষণ দেব, অর্থ সম্পাদক আজম আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী মো. আব্দুল মন্নান, আনছার মিয়া, মইনুল ইসলাম জানুর, বোয়ালজুড় বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ লিয়াকত আলী, বর্তমান সাধারণ সম্পাদক রুহেল আহমদ চৌধুরী, বোয়ালজুড় বাজার ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, আসাদ মিয়া মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি চাঁন খান, সাধারণ সম্পাদক তফজ্জুল হোসেন, আওয়ামী লীগ নেতা জমির আলী, গৌছ মিয়া, হাজী আব্দুল জব্বার, হাজী আব্দুল মছব্বির, সাহেব আলী, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, উপজেলা যুবলীগের সদস্য রিপন আহমদ জায়গীরদার, বোয়ালজুড় ইউনিয়ন যুবলীগের সভাপতি ছালেহ আহমদ, যুবলীগ নেতা ফরহাদ আহমদ জায়গীরদার, জুয়েল আহমদ খালিছাদার, সফর আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক স্বরূপ দেব শংকু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবরার আহমদ চৌধুরী, বোয়ালজুড় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ শিপু প্রমুখ।

সলিটে ভউি ২৪ ডটকম/জিল্লু/পিটি-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন