আজ রবিবার, ২১ জুলাই ২০২৪ ইং

সিলেটে পিতা হত্যার ঘটনায় ছেলের মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৩:৪৭:০৯

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বালাগঞ্জে ব্রিকস ফিল্ড ব্যবস্থাপক দিরাজ পালকে (৬৩) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের ছেলে প্রভাকর পাল বাপ্পা বাদী হয়ে রবিবার (৩০ মে) অজ্ঞানামা ব্যক্তিদের আসামী করে বালাগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

গত শুক্রবার (২৮ মে) জুম্মার নামাজের সময়ে বালাগঞ্জ উপজেলার গরহপুর এলাকার রতনপুর গ্রামের গহরপুর ব্রিকস এন্ড কোম্পানীর ফিল্ডে এ ঘটনা ঘটে। নিহত দিরাজ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকার মনিপুর গ্রামের দিতেন্ত্র কুমার পালের ছেলে।

মামলার এজহার থেকে জানা যায়, নিহত দিরাজ পাল সাপ্তাহের শুক্রবার বিকাল অথবা সন্ধ্যার দিকে বসতবাড়ীতে আসার পর শনিবার ভোরে পূনরায় কর্মস্থলে চলে যান। গত ২৮ মে দুপুর ১টা ২০ মিনিটে ব্রিকস ফিল্ডের সাইট ম্যানেজার সোয়েবে সাথে দেখা হয় নিহত দিরাজ পালের। জুমার নামাজে যাওয়ার সময় সোয়েব দেখতে পান নিহত দিরাজ পাল একটি ট্রাকে ইট লোড করতে। এরমধ্যেই অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

মামলার এজহারে নিহতের ছেলে প্রভাকর পাল বাপ্পা বাদী উল্লেখ করেন, ব্রিকস ফিল্ডের মালিকদের সাথে হত্যাকান্ডের ব্যাপারে কথা বললে তারা একেকজন একেক কথা বলেন। সেই সাথে তাহাদের ব্রিকস ফিল্ডের মালিকানা নিয়ে দ্বন্ধ চলছে বলে তিনি মামলায় উল্লেখ করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেন বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হাসান। তিনি বলেন, ব্রিকস ফিল্ডের ব্যবস্থাপক হত্যার ঘটনায় থানায় নিহতের ছেলে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ হত্যার ঘটনার রহস্য উদঘাটন করার জন্য ইতোমধ্যে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে। পুলিশ রহস্য উদঘাটনের জন্য কাজ করে যাচ্ছে।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-২১

শেয়ার করুন

আপনার মতামত দিন