আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে কাইয়ুম চৌধুরীর খাদ্য বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৬:১৪:১১

সিলেট :: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকীতে বিএনপি নেতা কাইয়ূম চৌধুরী নেতৃত্বে দোয়া ও খাদ্য বিতরণ কর্মসূচির পালন করা হয়।

এ উপলক্ষে সিলেট দক্ষিণ সুরমায় বাবনার মোড়ে স্বাস্থ্যবিধি মেনে অসহায় গরিব ও পথ শিশুদের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ূম চৌধুরী।

দোয়া ও খাদ্য বিতরণ করারপূর্বে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

জিয়াউর রহমানের জীবনাদর্শ নিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় কাইয়ুম চৌধুরী বলেন, শহীদ জিয়া এই দেশকে মুক্তিযুদ্ধের ঘোষনা করে বসে থাকেন নাই তিনি রণাঙ্গনে সম্মুখ সমরে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে। জাতির প্রয়োজনে দেশ পরিচালনা করে দেশকে সমৃদ্ধশালী করেছে। আজ তাঁর ৪০তম শাহাদত বার্ষিকী জাতি গভীর ভাবে তাঁকে স্মরণ করছে।

সিলেট জেলার সাবেক সহ সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মকন মিয়া চেয়ারম্যানের সভাপতিত্বে কৃষক দলের সদস্য সচিব ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম পরিচালনায় উপস্থিত ছিলেন- নিজাম উদ্দিন তরফদার, গোলাম মুস্তফা কামাল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সদস্য কোহিনূর আহমেদ, দক্ষিণ সুরমা উপজেলা কৃষকদলের আহবায়ক ফয়জুল ইসলাম পীর, সদস্য সচিব বখতিয়ার আহমদ ইমরান, আব্দুল মজিদ, আব্দুল খালিক, মাহবুব আলম, আলী আব্বাস, নুরুল আমিন, সাহেদ আহমেদ, রওশন আহমেদ, জয়নাল আবেদীন, রায়হানুল হক, জাহিদ আহমেদ,  ফায়সাল আহমেদ, নাছিম আহমেদ, জামাল আহমেদ জুমন, ফখরুল ইসলাম, ইসলাম উদ্দিন, ইলাছ মিয়া, সেকুল আহমেদ, জুয়েল আহমেদ প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৬

শেয়ার করুন

আপনার মতামত দিন