আজ রবিবার, ২১ জুলাই ২০২৪ ইং

সাস্ট সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনের সুভ্যেনিয়রের লেখা আহবান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৬:৫৮:১৮

সিলেট :: সাস্ট সমাজকর্ম এলামনাই এসোসিয়েশন কর্তৃক প্রকাশিত সুভ্যেনিয়রে লেখা আহবান করা হয়েছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনের বর্তমান কার্যকরী কমিটি (২০১৯-২০২১) একটি সুভ্যেনিয়র প্রকাশিত করা হবে।

এ উপলক্ষ্যে উক্ত এসোসিয়েশন লেখা আহবানের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিটিতে জানানো হয়- সাস্ট সমাজকর্ম এলামনাই এসোসিয়েশন (সাস্টসকএএ) তার নির্বাহী কমিটি (ইসি)- ২০১৯-২০২১- এর মেয়াদ সমাপ্তি ও নতুন ইসি- ২০২১-২০২৩- এর দায়িত্ব গ্রহণ উপলক্ষে সাস্টসকএএ ইসি- ২০১৯-২০২১- এর সুভ্যেনিয়রে প্রকাশ করতে যাচ্ছে। এতে নিম্নোক্ত সংশ্লিষ্ট বিষয়ে কার্যাদি নির্দিষ্ট ইমেইলে ডান পাশে উল্লিখিত সময়ের মধ্যে প্রেরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

বিষয়: ১। সুভ্যেনিরে প্রকাশের জন্য লেখা (সমাজকর্ম পরিবার সদস্য, যে কোনো সাস্টিয়ান): বিষয়- সাস্ট, সমাজকর্ম বিভাগ, এলামনাই এসোসিয়েশন, দেশের ইতিহাস, ঐতিহ্য, মুক্তিযুদ্ধ, উন্নয়ন, শিক্ষা, সমাজকর্ম শিক্ষা, সমাজকল্যাণ, সমাজসেবা, সম্পর্কে স্মৃতিকথা বা রচনা (ইউনিকোড ১২ ফন্টে A4 সাইজে অনুর্ধ্ব তিন পৃষ্টা)। ১০ জুন, ২০২১- এর মধ্যে পাঠানো যাবে।

২। কার্যকরি কমিটি (২০১৯-২০২১)- এর সকল সদস্যের পাসপোর্ট সাইজ ১ কপি রঙিন ছবি। ১০ জুন, ২০২১ তারিখের মধ্যে সরাসরি বা স্ক্যান করে পাঠানো যাবে।

লেখা ও ছবি পাঠানোর ইমেইল: sustscwaa@gmail.com, khanscw@gmail.com
যোগাযোগ: মো: আব্দুর রশিদ খান রাশেদ, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক: ০১৭১২-১৩০৭২১; মো: জাহাঙ্গীর আলম, শিক্ষা সম্পাদক: ০১৭১৬-৮৩১০৪০

অনুরোধক্রমে: আব্দুর রশীদ খান, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক; মো: জাহাঙ্গীর আলম, শিক্ষা সম্পাদক।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১০

শেয়ার করুন

আপনার মতামত দিন