আজ শুক্রবার, ২৪ মে ২০২৪ ইং

হবিগঞ্জে পৃথক স্থান পানিতে ডুবে দু’জনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৮ ১৮:০১:২৮

সিলেটভিউ ডেস্ক :: হবিগঞ্জে শিশুসহ দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ মে) ও শুক্রবার (২৮ মে) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এরমধ্যে বৃহস্পতিবার বানিয়াচং উপজেলা সদরের আদর্শ গ্রামে একটি পুকুর থেকে ৩ মাস বয়সী শিশু মোহাম্মদ আলী ও সদর উপজেলায় সুতাং নদী থেকে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসন বলেন, বৃহস্পতিবার বানিয়াচং উপজেলা সদরের আদর্শ গ্রামের শ্রমিক আবু সালেহ মিয়ার ছেলে মোহাম্মদ আলীকে বিছানায় রেখে তার মা শৌচাগারে যান। ফিরে এসে ছেলেকে না পেয়ে তাকে খুঁজতে শুরু করেন।

পরে বাড়ির পেছনের পুকুরে শিশুর মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর দিলে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, শুক্রবার সকালে খবর পেয়ে উপজেলার রাজিউড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের নিকট সুতাং নদীতে থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ সদর আধুনিক হাসপতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনও মৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।


সিলেটভিউ২৪ডটকম/জাগোনিউজ/এসডি-১৪

শেয়ার করুন

আপনার মতামত দিন