আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সৌদিআরবে প্রবাসীদের নির্বাচন প্রচারনা আনুষ্ঠানিক উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২২ ১০:২৭:৩৪

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীরা দেশে পরিবারের সদস্যকে  ভোটের দিন সবাই যেন ভোট কেন্দ্রে ধানের শীষে ভোট দিতে আসার জন্য প্রস্তুত থাকেন মধ্যেপ্রাচ্যর সকল  নেতাকর্মীদের দেশে ফোন করে পরিবারের সদস্যকে বলার আহবান জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব।

বুধবার (২১ নভেম্বর)বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি  সৌদিআরব শাখার উদ্দোগে জেদ্দায় প্রবাসী নির্বাচন প্রচারনা  অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রবাসীদের জন্যে একটি প্রচার পত্র বিলি করা হয়।

মুকিব বলেন, ‘নির্বাচনের দিন শেষ রক্তবিন্দু দিয়ে আমরা লড়াই করবো। বুকে বুক বেঁধে লড়াই করবো। ৩০ ডিসেম্বরের পর থেকে দেশে স্বাধীন মানুষের পতাকা উড়বে।’ ‘সুযোগ একটা এসেছে। হাত-পা বেঁধে রাখার মধ্যেও আমাদের এগুতে হবে। নির্বাচনে আমাদের সকল অস্ত্র নিয়ে নামতে হবে। আর সেই অস্ত্র হলো ভোটের অস্ত্র। প্রতিরোধের দেয়াল তৈরির বিকল্প নেই, জনগণকে সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে আসতে হবে।’এটা বাঁচা-মরার সংগ্রাম।’

দলের নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়ে মুকিব বলেন, আপনারা এবার প্রবাস থেকে ঘরে ঘরে গ্রামে গ্রামে টেলিফোনে মানুষের সঙ্গে কথা বলুন। সরকারের দুঃশাসনের কথা মানুষকে জানান। মনে রাখবেন, এই নির্বাচনে যাওয়া আমাদের আন্দোলনেরই অংশ।’এই নির্বাচনের মাধ্যমেই তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।

শাহাজান এর পরিচালনায় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপি সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফন সহসভাপতি এম এ আজাদ চয়ন,আব্দুল মান্নান, কেফায়েত উল্লাহ কিসমত সহসভাপতি খন্দকার হেলাল উদ্দিন সিআইপি শরাফত আলী সুমন,আব্দুল মোমিন,ইঞ্জিনিয়ার নুরুল আমিন,নুরুল আবছার চৌধুরী, আলতাব হোসেন;ওয়েছ আহমেদ ,জহিরুল ইসলাম, রোশন জামিল শিবু,মোহাম্মদ আলী  নুরুল আবছার, টিপু সুলতান ,এনামুল কবির নাজমুল,ইয়াহিয়া,সাইদুল ইসলাম,ইসমাইল হোসেন ইমন।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ নভেম্বর ২০১৮/এসএমএএইচ/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...