আজ রবিবার, ২৩ জুন ২০২৪ ইং

দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৭ ২০:৫৮:১০

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)প্রতিনিধি  :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে প্রতিপক্ষের অতর্কিত হামলায় জামাল উদ্দিন (৪৫) নামের এক সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার বগুলাবাজার ইউনিয়নের মৃত সফর আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান,  বুধবার দুপুরে জামাল উদ্দিন জানাযা শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় মোল্লাপাড়া কমিউনিটি ক্লিনিকের সামনে দোয়ারাবাজার-বগুলা সড়কে আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের হামলায় লোহার রডের উপর্যুপরী আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। হামলায় তার মাথা ফেটে যায় এবং হাত ভেঙে যায়।

খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসার আগেই হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জামাল উদ্দিনকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

জামাল উদ্দিনের চাচা বুলবুল মিয়া জানান, ‘জামাল উদ্দিন ইউপি সদস্য প্রার্থী হওয়ার আক্রোশে তার রাজনৈতিক প্রতিপক্ষ বর্তমান ইউপি সদস্য ওলিউর রহমানের নেতৃত্বে তার সহযোগী বশির, জলিল, মাহমুদ আলীসহ ৬-৭জন অতর্কিত হামলা চালিয়ে রড দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করে।ওইদিন রোগী নিয়ে উপজেলা সদরে যাওয়ার পথে স্থানীয় মহব্বতপুর বাজারে হামলাকারীরা আমাকেও মারধর করে।শুধু তাই নয়, আমাদের পুরো পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে তারা। তাদের ভয়ে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

ঘটনার প্রত্যক্ষদর্শী দোকানি নুরুল হক ও সাবেক ইউপি সদস্য মনিরুল ইসলাম বাবুল বলেন, আমরা একসাথেই জানাযা নামাজ শেষে আসার পথে ইউপি সদস্য ওলিউর রহমানসহ আরো কয়েকজন কোনো কিছু বুঝে ওঠার আগেই জামাল উদ্দিনের ওপর অতর্কিত হামলা চালিয়ে দ্রুত পালিয়ে যায় তারা। এ ঘটনায় বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোনো মূহুর্তে বড় ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন স্থানীয়রা।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম বলেন, আমি বিষয়টি জেনেছি। আহত ব্যক্তি চিকিৎসাধীন রয়েছেন। লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/তাজুল/জুনেদ-০৭    

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী
  •   সুনামগঞ্জে বিমানবন্দর স্থাপন করা হবে: পরিকল্পনামন্ত্রী