আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পিছনে ট্রাম্প, সামনে অন্য কেউ! (ভিডিও)

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-১১ ০০:৪৪:২৭

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মতোই বিখ্যাত তার শরীরের আরও একটা অংশ। জানেন সেটা কী? বেশি ভাবতে হবে না। উত্তরটা খুব সহজ। ট্রাম্পের হেয়ার কাটিং।

ঘটনাটা এবার বলি তা হলে। হয়েছে কী তাইওয়ানের এক হেয়ার ড্রেসার তার একজন ক্রেতার চুলে একটি বিশেষ ছাঁট দিয়ে দেন। সেটা দেখতে হুবহু মার্কিন প্রেসিডেন্টের মতো।

ইনি হলেন অ্যালেন চেন। এক্সবি হেয়ার সেলুনের মালিক। তিনি চুলে নানা রকম প্রতিকৃতি করতে সিদ্ধহস্ত। যাকে বলে 'হেয়ার ট্যাটো'।
বা চুলের উলকিও বলতে পারেন।

চলতি বছরের শুরুতেই তিনি ডোনাল্ড ট্রাম্পের মুখ, চুলের ধরন সবটা নিয়ে একটা ট্যাটু তৈরি করেন। তাতে বাদ যায়নি ট্রাম্পের সোনালি চুলের খেলানো ঢেউ। তীক্ষ্ণ ভ্রূ যুগল কিছুই।

তিনি নিজেই তার এই শিল্পকর্মের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে আর সেলুনের অফিসিয়াল ফেসবুকে। সঙ্গে ভিডিও-ও। তার পরই তা ভাইরাল।

একজন মানুষের মাথার খুলিতে খোদ মার্কিন প্রেসিডেস্টকে সেট করে ফেলার জন্য অস্ত্র জানেন কী? মাত্র দুটো কাঁচি, একটা রেজার আর হেয়ার ডাই। ব্যাস।

শুধু এক জন নয়। এমন প্রতিকৃতিতে মানুষের মাথায় জায়গা করে নিয়েছেন ব্রুসলি, মেরিলিন মনরো, বিখ্যাত কার্টুন চরিত্র মিকি মাউস। এমনকি বিখ্যাত সেই নারীও! তিনি হলেন লিওনার্দো দ ভিন্সির মোনালিসা।

শেয়ার করুন

আপনার মতামত দিন