আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০১ ২০:১২:২২

হবিগঞ্জ ও নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জে বাড়ির রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় ১৩ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। বাকিদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) বিকেলে উপজেলার ছোট ভাকৈর গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোট ভাকৈর গ্রামের ইংল্যান্ড প্রবাসী আব্দুল আলীর সঙ্গে আব্দুল কদ্দুছ মিয়ার বাড়ির একটি রাস্তা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরে শুক্রবার বিকেলে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় ১৩ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

তারা হলেন- তাহির আলী, আবুল মিয়া, এখলাছ আহমেদ, জিবলু আহমেদ, জামিল আহমেদ, আলী মিয়া, গেদল মিয়া, রায়তারা খাতুন, কাওছর মিয়া, ছাতির মিয়া, বজলু মিয়া, বাচ্চু মিয়া ও মাহাবুবুর রহমান। বাকি আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তাছাড়া পূণরায় সংঘর্ষ এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/০১ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন