আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

মাধবপুরের শাহজীবাজার রাবার বাগানে ব্যবস্থাপক ও আনসারদের মধ্যে উত্তেজনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৫ ১৮:২৩:০৪

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজীবাজার রাবার বাগানের ব্যবস্থাপকের দূব্যবহার ও আনসার সদস্যদের দায়িত্ব অবহেলার অভিযোগে ওই বাগানের ব্যবস্থাপক ও আনসার সদস্যদের মধ্যে বাকবিতন্ডতা ও উত্তেজনা সৃষ্টি হয়।পরে পুলিশের হস্তক্ষেপের মাধ্যমে পরিস্থিতি শান্ত হয়।  মঙ্গলবার দুপুরে রাবার বাগানের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রাবার বাগানে কর্মরত  একজন আনসার সদস্যের বিরুদ্ধে কর্তব্যে অবহেলার অভিযোগ তুলে আনসার সদস্যদের দোষারোপ করে ব্যবস্থাপক। এ নিয়ে আনসার সদস্যদের সঙ্গে ব্যবস্থাপক মাহবুবুর রহমান বাক বিতন্ডে জড়িয়ে পরেন। এক পর্যায়ে ব্যবস্থাপকের পক্ষ নেয় কতিপয় শ্রমিক । আনসার সদস্যরাও তাদের ব্যারাকে অবস্থান নেয়। এ সময় দু পক্ষের মধ্যে চড়ম উত্তেজনা দেখা দেয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, শ্রমিক ও আনসার মধ্যে উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। পরে শ্রমিক ও আনসারদের নিয়ে একটি বৈঠক হয়।বৈঠকে ভুল বুঝাবুঝির অবসান হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। 

মাধবপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শুভাশিষ চর্যবর্তী জানান, কথা কাটাকাটি নিয়ে ভুল বুঝাবুজি ছিল । আমরা আলাপ আলোচনার ভিত্তিতে মিমাংসা করে দিয়েছি।

রাবার বাগানের ব্যবস্থাপক মাহবুবুর রহমান জানান, আনসারদের সঙ্গে ভুল বুঝাবুঝি হয়েছিল। পরে এটি বসে মিমাংসা করা হয়েছে। বর্তমানে বাগানে কাজকর্ম স্বাভাবিক চলছে।
 
সিলেটভিউ২৪ডটকম/৫ নভেম্বর ২০১৯/শামীম/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন