আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

খোকার রুহের মাগফেরাত কামনায় আজমিরীগঞ্জ পৌর বিএনপির দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৮ ১৭:৫১:৫৫

সিলেট :: বিএনপি'র ভাইস চেয়ারম্যান, ঢাকার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনায় আজমিরীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) শরীফনগর জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো ও সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহ্ফিলে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহবায়ক আলী আহমদ জনফুল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক খালেদুর রশীদ ঝলক, যুগ্ম আহবায়ক আব্দুস সত্তর মেম্বার, যুগ্ম আহবায়ক কবির মিয়া, পৌর আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, মিটন মিয়া, রুহুল আমিন ভান্ডারী, শেখ আল জাহেদ উদ্দিন ইমরান, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, সদর ইউনিয়ন যুবদলের সভাপতি সাহেল আহমেদ মেম্বার, যুবদল নেতা আমিনুল ইসলাম, কুতুব মিয়া, জামির হোসেন, মুমিন আহমেদ, মিজানুর রহমান খান, পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক নাসির উদ্দিন টিটু, সিনিয়র মবু হাসান, দিপু হাসান, রাহী সম্রাট, সাজন আহমেদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৮ নভেম্বর ২০১৯/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন