আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ট্রেন দুর্ঘটনায় নিহতদের ৭ জন হবিগঞ্জের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ১৭:৫৬:০৫

সিলেটভিউ ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬ জনের মধ্যে সাতজনই হবিগঞ্জের ।

হবিগঞ্জের জেলা প্রশাসক হামরুল হাসান জানান, মঙ্গলবার বিকাল ৪টা নাগাদ তারা খোঁজখবর নিয়ে হবিগঞ্জের এই সাতজনকে শনাক্ত করতে পেরেছেন।

তারা হলেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলী মো. ইউসুফ, বানিয়াচং উপজেলার মদনমোরাদ গ্রামের আইয়ুব আলীর ছেলে আল আমিন, টাম্বুলিটুলা মহল্লার সোহেল মিয়ার দুই বছর বয়সী মেয়ে আদিবা আক্তার, শহরতলির বহুলা গ্রামের আলমগীর মিয়ার ছেলে ইয়াসিন, চুনারুঘাট উপজেলার পীরেরগাঁও গ্রামের আব্দুল হাশেমের ছেলে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের ছাত্র আশিকুর রহমান সুজন, উলুকান্দি গ্রামের ফরিদ মিয়ার ছেলে রুবেল মিয়া ও একই উপজেলার পেয়ারা বেগম (৩৫) নামে এক নারী।

ব্রাহ্মণবাড়িয়ার মন্দবাগ রেলওয়ে স্টেশনে ঢাকা-চট্টগ্রাম রেলপথে সোমবার রাত পৌনে ৩টার দিকে দুর্ঘটনায় ১৬ জন নিহত হন। মন্দবাগ রেলক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও আন্তঃনগর তূর্ণা নিশীথার মধ্যে এই সংঘর্ষ হয়।

সংঘর্ষের পর তূর্ণা নিশীথার একাধিক বগি উদয়নের কয়েকটি বগির ওপর উঠে যায়। এর মধ্যে দুটি বগি ভীষণভাবে দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পর রেল কর্তৃপক্ষ স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে উদ্ধার কাজ শুরু করে। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ও পুলিশ যোগ দেয়।

দুর্ঘটনায় আহত অর্ধশতাধিক যাত্রীকে কসবা, ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লাসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৌজন্যে :: বিডিনিউজ
সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন