আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে বেপরোয়া ট্রাক কেড়ে নিল শিশুর প্রাণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১২ ১৮:৫১:৫০

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় জায়েদ মিয়া (৭) নামের এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের হুমায়ূন মিয়ার পুত্র। এছাড়াও এই দূর্ঘটনায় নিহত শিশু জায়েদের মা করিমা বেগম ,চাচি কিলকিস আক্তার ও তার ভাই আবুল কাশেম আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  

জায়েদের পিতা হুমায়ূন মিয়া সিলেটভিউকে জানান, নিহত শিশু তার স্বজনদের সাথে বিকালে সিএনজি অটোরিকসা যোগে  শিবপাশা থেকে হবিগঞ্জ যাচ্ছিল। বানিয়াচং-হবিগঞ্জ রোডের শরীফ উদ্দিন সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জায়েদের মৃত্যু হয়। আহতদের অবস্থা আশংকাজনক বলে জানান হুমায়ূন মিয়া।
 
দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক এবং হেল্পার পালিয়ে যায়। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্চন কুমার সামন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটভিউকে জানান, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। ট্রাক ও সিএনজি গাড়ী চালক পালিয়ে গেলেও গাড়িগুলো আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পাশাপাশি নিহত জায়েদের মরদেহও আনা হয়েছে। ঘাটক ট্রাক চালককে আটকের চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১২ ডিসেম্বর ২০১৯/জসিম/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন