আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৮ ২০:৩৬:১৫

ফাইল ছবি

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের আজমিরীগঞ্জের নোয়াগড় গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে।

শনিবার (২৮ মার্চ) বিকাল সাড়ে ৫ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত রক্তক্ষয়ী এ সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘন্টাব্যাপি এ সংঘর্ষে গুরুতর আহত আবিদুল মিয়া (৫০) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াগড় গ্রামের আক্তার মিয়া এবং সাবেক মেম্বার শাহজাহান মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে গ্রামে আধিপাত্য বিস্তার নিয়ে ঝগড়া চলছিল। এর রেষ ধরে শনিবার বিকালে আক্তার মিয়া এবং শাহজাহান মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই দলের লোকজন ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরদফদার সিলেটভিউকে জানান, হাওড়ের জলমহাল লিজ নিয়ে নোয়াগড় গ্রামের আক্তার মিয়া এবং শাহজাহান মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুড়ে দাঙ্গাবাজদের ছত্রভঙ্গ করে দেন।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান ওসি।  


সিলেটভিউ২৪ডটকম/২৮ মার্চ ২০২০/জেইউ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন