আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৯ ০০:১০:১০

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সন্ধ্যায় উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামে ঘন্টাব্যাপী এ রক্তক্ষয়ী সংঘর্ষ চলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াগড় গ্রামের আক্তার মিয়া এবং সাবেক মেম্বার শাহজাহান মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে আধিপাত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার বিকালে আক্তার মিয়া এবং শাহজাহান মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই দলের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শর্টগানের গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একাধিক টেঁটাবিদ্ধ আবিদুল মিয়াকে (৫০) সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। তবে তাৎক্ষণিক বাকি আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার বলেন- ‘পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১২/১৩ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় দাঙ্গাবাজদের ধরতে পুলিশের অভিযান চলছে।’

সিলেটভিউ২৪ডটকম/২৯ মার্চ ২০২০/কেএস/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন