আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে বাজার মনিটরিং ও জনসচেতনতা অব্যাহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ২০:১৫:১৩

নবীগঞ্জ সংবাদদাতা :: নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে ৩য় দিনের মত এলাকার বিভিন্ন বাজার অভিযান কাযক্রম অব্যাহত রয়েছে। সোমবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে  ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। 

এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাব এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন। 
এসময় অভিযানে সার্বিক সহযোগীতা করেন নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, প্যানেল মেয়র এটি এম সালাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টন ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, প্রেসক্লাবের সভাপতি মো. সরওয়ার শিকদার, সাধারন সম্পাদক মো.  আলমগীরমিয়া, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, কাউন্সিলর বাবুল দাশ, সাংবাদিক ফোরোমের সাধারন সম্পাদক মতিউর রহমান মুন্না, যুগ্ম সম্পাদক ছনি চৌধুরী, মো. আব্দুল মুহিত, মো. হাসান চৌধুরী। 
সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রশাসন কর্তৃক সব দোকানপাট বন্ধ ঘোষনার পর নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব মিলিয়ে পুরো এলাকায় নীরব। সোমবার দুপুরে নবীগঞ্জ শহর, রুসূলগঞ্জ, ইমামবাড়ী, গোপলাবাজার, দেবপাড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী। 
এসময় ইমামবাড়ী বাজারের একটিরডসিমেন্টরের দোকান খুলে সরকারী নিদের্শ অমান্য করে খুলে রাখার অপরাধে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
সিলেটভিউ২৪ডটকম/৩০ মার্চ ২০২০/হিমেল/এসএইচ 

শেয়ার করুন

আপনার মতামত দিন