আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে ৫ টার পর দোকান খোলা রাখায় জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৮ ২০:৪৫:৩২

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রশাসনের নির্দেশ অমান্য করে বিকাল ৫ টার পর দোকান খোলা রাখায় ১০ টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ১৭,১০০ টাকা জরিমানা করা হয়েছে।  

বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে বানিয়াচং উপজেলার বড়বাজার, নতুন বাজার, গ্যনিংগঞ্জ বাজার, আদর্শ বাজার, বাবুর বাজার, মিনাট, ৫/৬ নং বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন সহকারী ভূমি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান। এ সময় বানিয়াচং থানার এসআই (উপ-পরিদর্শক) ছালাম এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে অংশ নেয়। 
অভিযানকালে নির্ধারিত সময় সীমার বাইরে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় আশরাফুল হককে ১,০০০ টাকা, ইমদাদুল হককে ১,০০০ টাকা, আলফু মিয়াকে ৫০০ টাকা, আব্দুল লতিফকে ১,০০০ টাকা, ছায়েদুল্লাহকে ২০০ টাকা, সুমি বেগমকে ৪০০ টাকা, হাফিজুর রহমান খানকে ১,০০০ টাকা, আজিজুল হককে ১,০০০ টাকা, আলমগীর মিয়াকে ১,০০০ টাকা, মশিউর রহমান কে ১০,০০০ টাকা জরিমান করা হয়।  সহকারী ভূমি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান বলেন, নিজের এবং দশের ভবিষ্যতের কথা বিবেচনা করে সকলকে নিরাপদে গৃহে অবস্থান করতে হবে। সকলের সতর্ক অবস্থানই দেশকে নিরাপদ রাখতে পারে বলে জানান তিনি। 
সিলেটভিউ২৪ডটকম/৮ এপ্রিল ২০২০/জেইউ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন