আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

নবীগঞ্জের বাড়ীতে একা পেয়ে ধর্ষণ, স্কুল ছাত্র গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১৯ ২৩:২২:০৬

সলিল বরণ দাশ, নবীগঞ্জ থেকে :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউন্দা গ্রামের (হিন্দুহাটি) বাড়িতে একা পেয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় স্কুল ছাত্রীর পরিবার বাদি হয়ে নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ধর্ষনকারীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে,  রবিবার (১৭ মে)  দুপুর ১২টায় উপজেলার পানিউন্দা ইউনিয়নের পানিউন্দা (হিন্দু হাটি) গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে একই গ্রামের প্রানকান্ত সরকারের ছেলে গোপি কান্ত সরকার (২১)। ধর্ষনের পর ছেলেটি পালিয়ে যায়। ধর্ষণকারী রাগিব রাবেয়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরিক্ষার্থী বলে জানা যায়।

মামলার বিবরনে জানা যায়, পানিউন্দার জনৈক ব্যক্তির মেয়েকে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল গোপি কান্ত সরকার । প্রেমে রাজি না হওয়াতে আসামি বাড়িতে একা পেয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে গোপিকান্ত সরকার কৌশলে পালিয়ে যায়।

স্থানীয় মানুষরা বিষয়টি মীমাংসায় ব্যর্থ হলে ঘটনার ২ দিন পর মঙ্গলবার (১৯ মে) রাতে মেয়ের ভাই বাদী হয়ে ধর্ষক গোপি কান্ত সরকার এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করে। পরে নবীগঞ্জ থানা পুলিশ ভোর রাতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। মঙ্গলবার কোর্ট পরিদর্শক মাধ্যমে হবিগঞ্জ  কেন্দ্রীয় কারাগারে তাকে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নবীগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান  জানান, স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক  হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০২০/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন