আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৯ ২০:৫৭:২৭



বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে স্থানীয় বড়বাজার এলাকায় মাইকিং করে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং জনগণকে সচেতন করেন কমিটির নেতৃবৃন্দ।  

বানিয়াচং উপজেলা কিমিটির যুগ্ম-আহ্বায়ক ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব তৌহিদুর রহমান পলাশের পরিচালনায় এই সচেতনতামূলক কার্যক্রমে বক্তব্য দেন, হবিগঞ্জ জেলা কমিটির আহবায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন, যুগ্ম-আহ্বায়ক শরীফ চৌধুরী, সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী, বানিয়াচং উপজেলা কমিটির সিনিয়র সদস্য সৈয়দ সোহেল রানা, জুপুল রেজা, আফজাল হোসেন, তাকসিন আহমেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা কমিটির সিনিয়র সদস্য মাধব সরকার, হবিগঞ্জ সদর উপজেলা যুগ্ম আহ্বায়ক মিনহাদ আহমেদ চৌধুরী, জেলা সদস্য শফিকুল ইসলাম, জেলা মিডিয়া সেল প্রধান জিএম ফয়সাল খান ও ডা. এফ আর রায়হান প্রমুখ।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রশাসনের আরও তৎপরতা বৃদ্ধি করা ও এলাকাবাসীকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপন করার আহবান জানান তারা।  

সিলেটভিউ২৪ডটকম/৯ জুলাই ২০২০/জেইউ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন