আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

সিলেটভিউয়ে সংবাদ প্রকাশের পর নৌকা পেলেন বানিয়াচংয়ের তাবেদুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ১৮:০৪:০৮

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কুতুখানির বাসিন্দা তাবেদুর মিয়া। পেশায় দিনমজুর। ইদানিং করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েন তিনি।

উপায় না পেয়ে বেছে নেন মাছ ধরা পেশাকে। কিন্তু মাছ ধরার কাজটিও তিনি সঠিকভাবে করতে পারছিলেন না একটি ছোট নৌকার অভাবে। গতকাল শুক্রবার (১০ জুলাই) মধ্যরাতে সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিলেটভিউ২৪ডটকম এ 'ছোট একটি নৌকা চান বানিয়াচংয়ের দিনমজুর তাবেদুর' শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। এতে প্রশাসনসহ সমাজের বিত্তবানদের কাছে একটি নৌকা চান তাবেদুর মিয়া। সংবাদটি বানিয়াচংয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার দৃষ্টিগোচর হয়। সংবাদ প্রকাশের মাত্র ১২ ঘন্টার মধ্যেই সাহায্যের হাত বাড়িয়ে দেন ইউএনও মাসুদ রানা। 
শনিবার বিকেল ৪টার  দিকে  সিলেটভিউ'র বানিয়াচং প্রতিনিধি জসিম উদ্দিনসহ তাবেদুর মিয়াকে তার অফিসে ডেকে পাঠান ইউএনও মাসুদ রানা। সাথে সাথে তাবেদুর মিয়াকে একটি নৌকা উপহার দেন তিনি। শুধু নৌকা নয়। নৌকাটিকে রং করার জন্য প্রয়োজনীয় অর্থ এবং এক প্যাকেট ত্রাণ ও এক প্যাকেট দুধ দেন মাসুদ রানা। নৌকা  এবং ত্রাণ পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তাবেদুর মিয়া। ইউএনও মাসুদ রানাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নৌকা বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা খবির উদ্দিন, বানিয়াচং প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া, ২ নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার শাহনূর মিয়া, উপখাদ্য পরিদর্শক আমিনুল হক চৌধুরী, তফুর মিয়াসহ আরও অনেকে। 
  
ইউএনও মাসুদ রানা বলেন, তাবেদুর মিয়াকে দ্রুত সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত।

এছাড়াও এরকম একটি সংবাদ তুলে ধরার জন্য সিলেটভিউ'র বানিয়াচং প্রতিনিধি জসিম উদ্দিন এবং মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়াকে  ধন্যবাদ জানান ইউএনও মাসুদ রানা।
সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/জসিম/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন