আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে ‘৯৯৯’ এ ফোন করে স্বামীকে বাঁচালেন স্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৫ ১১:১৯:২৩

রাজু মিয়াকে রশি দিয়ে বেঁধে নির্যাতন করছেন তার ভাইয়েরা।

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আজলপুরে স্বামীর নির্যাতনের খবর জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ কল দিয়ে নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মোঃ রাজু মিয়া (২৪) নামের এক যুবককে বাঁচালো তার স্ত্রী রাসনা বেগম।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার যুবককে গরুর রশি দিয়ে বেধে রেখে অমানবিক নির্যাতনের ভিডিও প্রকাশ পায় বিভিন্ন ডিজিটাল মাধ্যমে প্রকাশ পেলে বিষয়টি জানা যায়। ভিডিওতে দেখা যায় তার আপন বড় ভাইরা মিলে ওই যুবককে মাটিতে ফেলে রশি দিয়ে বেধে মারপিট করছে।

গত সোমবার (১১ জানুয়ারি) উপজেলার আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামে মৃত আব্দুল আজিদ মিয়ার ছেলে রাজু মিয়া (২৪) কে রাস্তা নিয়ে বিরোধকে কেন্দ্র করে গরুর রশি দিয়ে বেঁধে মারপিট করে গুরুতর আহত করেছে তারই আপন ভাই আবু বকর, ছুরুক, আবু ছালিক ও ফিরুজ মিয়া। এসময় তার চিৎকারে গ্রামের কেউ এগিয়ে না আসলেও ওইদিন বিকেলে নির্যাতিত রাজুর স্ত্রী ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে অভিযান চালায় নবীগঞ্জ থানা পুলিশ। পরে নির্যাতনের শিকার রাজু মিয়া উদ্ধার করা হয়। এরপর তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে নির্যাতনের শিকার রজু মিয়ার স্ত্রী বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু মিয়াকে উদ্ধার করেছে। এব্যাপারে প্রায়োজনীয় আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য , আজলপুর গ্রামের লন্ডন প্রবাসী ছাদিক মিয়া ও তার চাচাতো ভাই কয়েছ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধীয় জায়গায় এক পক্ষ কয়েছ মিয়া জোর পূর্বক রাস্তা পাকা করণের কাজ করায় রাজু মিয়া নিষেধ করে। এ নিয়ে কয়েছ মিয়ার লোকেরা রাজু মিয়াকে বেধে অমানবিক নির্যাতন করে। পরে জাতীয় ইমার্জেন্সি নাম্বার ৯৯৯ এ ফোন করে তার স্ত্রী রাসনা বেগম জানালে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু মিয়াকে উদ্ধার করে।


সিলেট ভিউ ২৪ ডটকম/ সলিলি/পিটি-২




শেয়ার করুন

আপনার মতামত দিন