আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

তাহিরপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ১৫:৪৬:২৮

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে যাদুকাটা নদীতে নিষেধাঙা অমান্য করে গভীর রাতে তীর কেটে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার মধ্য রাতে বাদাঘাট ফাঁড়ি পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই মাহমুদুল হাসানের নেতৃতের পুলিশের একটি টিম যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

তবে, আটককৃত দুই ব্যক্তির নাম ও পরিচয় বাদাঘাট ফাঁড়ি পুলিশ ক্যাম ইনচার্জ তাৎক্ষনিক বলতে পারেননি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর সীমান্তবর্তী যাদুকাটায় প্রতিদিনের ন্যায় ৩০/৪০ জনের একটি বালু খেকো চক্র নদীর তীর কেটে বালু উত্তোলন করছিলো।

মঙ্গলবার মধ্যরাতে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার দায়ে দুই ব্যাক্তিকে আটক করে তাৎক্ষনিক তাহিরপুর থানায় সৌপার্দ করে বাদাঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম ইনচার্জ।

বাদাঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্প ইনচার্জ মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, অবৈধ ভাবে নদীতে বালু উত্তোলনের দায়ে আটককৃত দুই ব্যক্তিকে মধ্য রাতেই তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, আটককৃত দুই ব্যাক্তিকে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ে নিয়ে যাওয়া হবে মোবাইল কোট পরিচালনা করার জন্য।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আটককৃত ব্যক্তিরা থানায় আছেন। সন্ধায় মোবাইল কোর্ট পরিচালনার জন্য তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ে পাঠানো হবে।


সিলেটভিউ২৪ডটকম/০৭ এপ্রিল ২০২০/এমএআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন