আজ শুক্রবার, ০৫ জুন ২০২০ ইং

দক্ষিণ সুনামগঞ্জে বাগেরকোনা গ্রামের যুবকদের উদ্যােগে ত্রাণসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৮ ১৭:১১:০৩

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: করোনা প্রতিরোধে বন্ধ হয়ে গেছে দিনমজুর ও হত-দরিদ্রের উপার্জন। যারা দিন আনে দিন খায় উপার্জন বন্ধ হওয়ায় আজ তারা অসহায়। ছেলে-মেয়েদের নিয়ে কোন রকম কষ্ট করেই চলছে তাদের অভাবের সংসার।

এই কষ্ট কিছুটা লাঘব করার জন্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন বাগেরকোনা গ্রামের কয়েকজন যুবকের ব্যক্তিগত উদ্যোগে করোনা পরিস্থিতিতে কর্মহীন অবস্থায় গৃহবন্দি হত-দরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার বাগেরকোনা গ্রামে পশ্চিম পাগলা ইউনিয়নের দরিদ্র- শ্রমজীবী ১০০ টি পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিল; চাল, ডাল, তেল ও আলু।

এসময় উপস্থিত ছিলেন- উদ্যোক্তা মো. আরমান আলী, মো. আমির উদ্দিন, মো. আলম, মো. আকমল হোসেন, মো. বুরহান উদ্দিন, মো. হৃদয়, সংবাদকর্মী এন এ নাহিদ ও মো. রাফিনুর রহমান প্রমুখ।

সংবাদকর্মী এন এ নাহিদ বলেন, ‘আমাদের গ্রামের কয়েকজন যুবকের সম্মেলিত প্রচেষ্টায় ও ব্যাক্তিগত উদ্যোগে কর্মহীন কিছু মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। দেশের এই পরিস্থিতিতে প্রত্যেকটি সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো আমাদের মত অসহায়দের পাশে দাড়াবে সেই প্রত্যাশাই করছি’।


সিলেটভিউ২৪ডটকম/০৮ এপ্রিল ২০২০/এসকে/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন