আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

দিরাই-শাল্লায় ৭শ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন বিএনপি নেতা পাবেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ২০:৩৭:১৯

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলায় বিএনপির পক্ষ থেকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ত্রাণ বিতরণের কাজ শুরু করেছে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল। সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও বিগত সংসদ নির্বাচনে দিরাই-শাল্লা (সুনামগঞ্জ -২) আসনে বিএনপি থেকে প্রাথমিকভাবে দলীয় মনোনয়নপ্রাপ্ত অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের আর্থিক সহযোগিতায় বিএনপি নেতৃবৃন্দ এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দিরাই পৌরসভার সাবেক মেয়র, পৌর বিএনপির সভাপতি আহমদ মিয়া। এসময় জেলা বিএনপির সদস্য, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক হুমায়ুন কবির তালুকদার, সাবেক কাউন্সিলর এহিয়া চৌধুরী, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি সোয়েব হাসান, কৃষিবিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, বিএনপি নেতা ইকবাল আহমদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক লিপন হাসান চৌধুরী, সহ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মহি উদ্দিন মিলাদ, উপজেলা তরুন দলের সভাপতি রেজাউল করিম চৌধুরী, উপজেলা যুবদল নেতা জুনায়েদ মিয়া, জুয়েল চৌধুরী, সিজিল মিয়া, আনোয়ার মিয়া, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হাসান চৌধুরী, দিরাই ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক শাহীনুর রহমান শাহীনসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় নেতৃবৃন্দ জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল করোনা সংকটের এই ক্রান্তিকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদেরকে নির্দেশনা দিয়েছেন। এরই প্রেক্ষিতে অ্যাডভোকেট পাবেল চৌধুরীর সহযোগিতায় দিরাই শাল্লার অসহায় জনগণের পাশে দাড়িয়েছে বিএনপি, যুবদল ও ছাত্রদল। আমরা আজ থেকে ধাপে ধাপে হাজারো অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের চেষ্টা করব। ইতোমধ্যে দিরাইয়ে ৫শ পরিবারকে এই সহায়তা দেওয়া হয়েছে, আগামীকাল (শুক্রবার) সকালে শাল্লায় আরও ২শ পরিবারকে সহায়তা প্রদান করা হবে।
যতদিন পর্যন্ত নভেল করোনা ভাইরাসের জন্য লকডাউন অবস্থা থাকবে, ততদিন পর্যন্ত  দিরাই-শাল্লার অসহায় পরিবারগুলোর পাশে থাকার কথাও জানান বিএনপি নেতারা।
সিলেটভিউ২৪ডটকম/৯ এপ্রিল ২০২০/এইচপি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   শাবিতে ৯৪ নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরো ৬ জন পজিটিভ
  •   সুনামগঞ্জে যুবলীগ নেতার ‘ভেল্কি’, গৃহহীনের ঘর হলো দোকানকোটা!
  •   সুনামগঞ্জে ঝুঁকিতে করোনা যোদ্ধারা
  •   বঙ্গবন্ধু কন্যা সকল পেশার মানুষের খবর রাখেন: এমপি মানিক
  •   ছাতকে কাপড়ের দোকানে দুর্ধর্ষ চুরি
  •   দক্ষিণ সুনামগঞ্জে ইমাম মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান
  •   ছাতকে করোনার ভয়াল থাবা, একদিনে শনাক্তে রেকর্ড
  •   সুনামগঞ্জে একদিনেই ৩৯ জনের শরীরে ধরা পড়লো করোনা
  •   দোয়ারাবাজারে মাদ্রাসাভবন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধের
  •   ছাতকে ভ্রাম্যমান আদালতের দেড় লাখ টাকা জরিমানা