আজ বুধবার, ০৩ জুন ২০২০ ইং

দিরাইয়ে যুক্তরাজ্য বিএনপি নেতা আজমল'র পক্ষ থেকে ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১৪ ১২:৪০:২৪

দিরাই প্রতিনিধি ::  যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ এর অর্থায়নে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দিরাই উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত দিরাইয়ে ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে দিরাই পৌরসভার আরামবাগ নিজ বাসায় এই ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুনামগঞ্জ-২ আসনের সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী,। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া। উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য আক্তার হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইকবাল হোসেন,দিরাই পৌর যুবদলের সাবেক সভাপতি রুবেল চৌধুরী, যুবদল নেতা আমজাদ হোসেন চৌধুরী জাবেদ, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একে সোহাগ,যুবদল নেতা সৈদুর রহমান তালুকদার, জেলা যুবদলের সদস্য জাহেদ চৌধুরী, করিমপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ইকবাল চৌধুরী, দিরাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ফুজায়েল আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক তানভীর চৌধুরী প্রমুখ।

সারাদেশে করোনা ভাইরাস মোকাবিলা করতে সরকার সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন এতে করে মানুষ বেকার ও কর্মহীন হয়ে পড়ায় মানুষের মধ্যে খাদ্য সংকট দেখা দিয়েছে। এই দুর্দিনে মানুষের পাশে থাকতে সুদূর যুক্তরাজ্যে থেকে আজমল হোসেন চৌধুরী জাভেদের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির প্রথম ধাপে আজ দিরাইয়ে ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে। পরবর্তীতে ধাপে ধাপে দিরাই-শাল্লা উপজেলার অসহায় দিনমজুর ও সাধারণ জনগণের কাছে এ খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে ইনশাআল্লাহ । পরিশেষে আজমল হোসেন চৌধুরী জাবেদ দেশবাসীর কাছে করোনা ভাইরাস মহামারী থেকে মুক্তি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন চৌধুরী বলেন এই মহামারী করোনা ভাইরাসের কারণে সারাবিশ্ব আজ অসহায়। এই মহামারী মানুষের মধ্যে একটি আতংক বিরাজ করছে। প্রতিদিন হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করছেন।আসুন আমরা আল্লাহর দরবারে দোয়া করি মহান আল্লাহ আমাদের এই মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের হেফাজতে রাখুন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ মে ২০২০/এইচপি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   সুনামগঞ্জে একদিনেই ৩৯ জনের শরীরে ধরা পড়লো করোনা
  •   দোয়ারাবাজারে মাদ্রাসাভবন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধের
  •   ছাতকে ভ্রাম্যমান আদালতের দেড় লাখ টাকা জরিমানা
  •   ছাতকে ভ্রাম্যমান আদালতের অভিযান, দেড় লাখ টাকা জরিমানা আদায়
  •   দিরাইয়ে উল্টে যাওয়া ইজিবাইকের যাত্রীদের উদ্ধার করলেন ইউপি চেয়ারম্যান
  •   দোয়ারাবাজারে নাম্বার ভূলে চলে আসলো ত্রাণের টাকা, কোষাগারে জমা দিলেন ছাত্রলীগ নেতা
  •   দোয়ারাবাজারে অটোরিক্সা চালক করোনায় আক্রান্ত
  •   দক্ষিণ সুনামগঞ্জে পোনা মাছ অবমুক্ত
  •   দক্ষিণ সুনামগঞ্জে ২২৮ টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান
  •   দিরাইয়ে ৫ গণপরিবহণকে জরিমানা