আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদ ইউকে’র উদ্যোগে ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২১ ১২:৫৩:৩৩

সুনামগঞ্জ :: ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদ ইউকের উদ্যোগে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত প্রায় চারশত গরিব-অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। তিনদিন ব্যাপী এই কার্যক্রম ছাতক পৌরসভা ও ধারন বাজারে পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে।

প্রথম ধাপে ছাতকের দুইটি পৃথক স্হানে দোলার বাজার ও গোবিন্দগনজ বাজারে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

গতকাল বুধবার বিকাল ৪টায় সময় ছাতকের দোলার বাজারে ত্রাণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বিশিস্ট সালিশ ব্যক্তিত্ব ও সাবেক মেম্বার আবুল কালামের সভাপতিত্বে ও সাবেক ছাত্র নেতা এটি এম কয়েসের পরিচালনায় এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদের ইউকে-এর বাংলাদেশ প্রতিনিধি সমাজসেবক ও রাজনীতিবিদ মাওলানা আখতার আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সিলেটস্থ ছাতক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সিলেট জেলা বারের এপিপি এডভোকেট আলাউদ্দিন, সিলেট ল'কলেজ ছাত্র সংসদের সাবেক এজি এস ও ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদ ইউকে এর সাবেক সভাপতি ফজরুল হক এনাম।

আরো উপস্হিত ছিলেন সাবেক মেম্বার আকিকুর রহমান,মশির উদ্দিন, যুবনেতা আবুল হোসেন, আবুল আলম, আনোয়ার জুনেদ, হেলাল মাহমুদ, শামসুল ইসলাম সানি, শিপন তালুকদার, আব্দুল কাহার সহ আরো অনেকেই।

শেষে দেশ-বিদেশের সকলের সুস্বাস্থ্য কামনা ও করোনা ভাইরাসের হাত থেকে বিশ্ববাসীকে রক্ষা করতে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আক্তার আহমদ।


সিলেটভিউ২৪ডটকম / ২১ মে, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন