আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

দোয়ারাবাজারে নিরাপত্তাহীনতায় অসহায় মুক্তিযোদ্ধা পরিবার

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৩ ২২:৩২:২১

দোয়ারাবাজার প্রতিনিধি:: জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার এক অসহায় মুক্তিযোদ্ধা পরিবার।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বোগলা ইউনিয়নের বাসিন্দা ও মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টারের বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা আবুল হোসেনের স্ত্রী মোছাম্মত লতিফা বেগম বলেন, আমার বাবা আব্দুল মোতালিব মারা যাওয়ার পূর্বে তার স্ত্রীর নামে সাফকাওলা দলিল মূলে রেজিস্ট্রার দেন বোগলাবাজারের সাড়ে সাত শতক জমি। সেই জমির সূত্র ধরেই চলছে একের পর এক হুমকি-ধমকি ও ভিটে-মাটি দখলের পায়তারা। বোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, শাহজাহান কবির ইকবাল, শারফুল ইসলাম, সুলতান, সিকান্দার আলী, নিলুফা, লুৎফা, মাসুদ, আনোয়ারা বেগম, মনির হোসেনসহ আরও কয়েকজন বিএনপি-জামাতের কর্মীদের নিয়ে সংঘবদ্ধ একটি ভূমিখেকো চক্রের হুমকিতে প্রতিটা মুহূর্ত আতঙ্কে দিন কাটাতে হচ্ছে। সামাজিকভাবে আমাদের হেয়প্রতিপন্ন ও হয়রানি করা হচ্ছে। শুধু তাই নয় আমার মেয়ে শাহনাজ পারভীন শিল্পী ও তার স্বামী আব্দুর রউফ মাস্টারের বাড়িতেও নানাভাবে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। বাড়ির মেয়েদের অকথ্য ভাষায় উস্কানিমূলক গালিগালাজ ও এসিড নিক্ষেপ করে মারার হুমকিও দিয়ে আসছে। আমরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারছি না। প্রতিপক্ষের লোকজন যে কোনো সময় আমাদের প্রাণহানিসহ বড় ধরণের ক্ষতিসাধন করতে পারে।
তিনি বলেন, প্রকৃত ঘটনা আড়াল করতে তারা আমাদের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। স্বাধীন দেশে মুক্তিযোদ্ধা পরিবার হয়েও আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। এই শক্তিশালী ভূমিখেকো চক্রের কবল থেকে আমাদের উদ্ধার করতে এবং আমাদের জানমাল ও ইজ্জতের নিরাপত্তা নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জরুরি হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, শাহানাজ পারভীন শিল্পী, মো. মনিরুল হাসান দেলোয়ার, জোবায়ের হাসান প্রমুখ।
সিলেটভিউ২৪ডটকম/ ২৩ সেপ্টেম্বর ২০২০/ তাজুল/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী