আজ বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ইং

যাদুকাটা-বিশ্বম্ভপুর সংযোগ সড়কের চূড়ান্ত করলেন সাংসদ মিসবাহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২১ ১৬:২৩:৩৬

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর যাদুকাটা ব্রীজ থেকে বিশ্বম্ভপুর মূল সংযোগ সড়কের বাইপাস সড়ক চূড়ান্ত করলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বিরুধো দলীয় হুইফ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।

বুধবার দুপুরে সরেজমিন পরিদর্শন শেষে নতুন এই সড়কের চূড়ান্ত করেন তিনি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির আওতাধীন এই সড়কের বিশ্বম্ভরপুর অংশে সাড়ে ৭ কিলোমিটার ও তাহিরপুর অংশে ৩ কিলোমিটার নির্ধারণ করা হয়েছে।

বিশ্বম্ভরপুর কারেন্টের বাজার থেকে ধনপুর আসমত আলী হাইস্কুলের পাশ দিয়ে তাহিরপুর যাদুকাটা ব্রীজ পর্যন্ত ২৪ ফুট দৈর্ঘ্যে সড়কটি নির্মাণ করা হবে। শীঘ্রই যাবতীয় কাজ সম্পন্ন করতে এলজিইডির সংশ্লিষ্টদের নির্দেশনা দেন এমপি মিসবাহ।

তাহিরপুর যাদুকাটা-বিশ্বম্ভরপুর সংযোগ সড়কটি চূড়ান্ত হওয়ায় তাহিরপুর-বিশ্বম্ভরপুর উপজেলা যোগাযোগের নতুন মাইলফলক সৃষ্টি হয়েছে। সড়কটি নির্মাণ করা হলে দুই উপজেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ জেলার পর্যটন খ্যাতের অপার সম্ভাবনা সৃষ্টি হবে বলে মনে করছেন স্থানীয়রা। সড়কটি চূড়ান্ত করায় সাংসদ পীর মিসবাহকে ধন্যবাদ জানিয়েছেন দুই উপজেলার সাধারণ জনগন।

পরিদর্শনকালে পীর মিসবাহ বলেন, বিশ্বম্ভরপুর ও সদর উপজেলাবাসীর কাজে আমি কৃতজ্ঞ তারা আমাকে ভোট দিয়ে সংসেদ পাঠিয়েছেন। আমি কাজ আর ভালোবাসার মাধ্যমে প্রতিদান দিয়ে যাবো। আমার সময়ে সুনামগঞ্জ-৪ আসনের রাস্তাঘাট, অবকাঠামো, শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎসহ কৃষিখাতে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। যা ইতোপূর্বে কখনও হয়নি।

তিনি বলেন, যাদুকাটা-বিশ্বম্ভরপুর সংযোগ সড়ক চূড়ান্তের মাধ্যমে বিশ্বম্ভরপুর ও তাহিরপুরের যোগাযোগের মাইলফলক সৃষ্টি হবে। যাবতীয় দাপ্তরিক কাজ সম্পন্নের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে নির্মাণ কাজ শুরু করা হবে বলে জানান তিনি।

এদিকে দুপুর ১২ টায় সাম্পতিক বন্যায় ক্ষতিগ্রস্ত সদর-বিশ্বম্ভরপুর ১০ কিলোমিটার গ্রামীণ সড়কের ভ্রাম্যমাণ সংস্কার কাজের উদ্বোধন করেন বিরুধী দলীয় হুইফ মিসবাহ।  

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- এলজিইডির সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক নজরুল ইসলাম, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর আলী, জেলা এলজিইডরি নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, ধনপুর ইউনিয়ন চেয়ারম্যন রফিকুল ইসলাম, বিশ্বম্ভরপুর থানার ওসি সুরঞ্জিতসহ জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এসময় ভাতের টেক সড়ক দ্রুত সংস্থার করার জন্যে এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে নির্দেশ প্রধান করেন এমপি মিসবাহ।


সিলেটভিউ২৪ডটকম/২১ অক্টোবর ২০২০/এসএনএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন