আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

টয়লেট মনে করে বিমানের দরজা টানাটানি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৭ ০০:৫৬:২৬

ভারতীয় এক যুবক স্থানীয় ‘গো-এয়ার’র একটি বিমানে করে দিল্লি থেকে পাটনা যাচ্ছিলেন। বিমানটি মাঝ আকাশে পৌঁছালে ওই যাত্রী হঠাৎ পেছনের দরজা ধরে (রিয়ার এক্সিট ডোর) টানাটানি শুরু করেন। এতে অন্য যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে বিমানের ক্রুদের হস্তক্ষেপে শেষ পর্যন্ত অনাকাঙ্ক্ষিত কিছু ঘটেনি।

পরে বলা হয়, ‘প্রকৃতির ডাক’ এতটাই জোরালো ছিল যে, ওই যাত্রী তা সারার চেষ্টা করতে গিয়ে দরজাকে টয়লেট মনে করে টানাটানি করেন। এয়ারলাইনসটির বরাতে এএফপি এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে। এয়ারলাইনসটির বিবৃতিতে বলা হয়, দিল্লি থেকে পাটনাগামী বিমানে গত শনিবার এ ঘটনা ঘটে। পরে এক যাত্রী ব্যাপারটি ক্রুদের জানালে তারা বিষয়টি সামাল দেন। কলকাতাভিত্তিক দৈনিক দ্য টেলিগ্রাফ সংশ্লিষ্ট বিমানবন্দরের এক কর্মকর্তার বরাতে জানিয়েছে, ওই যাত্রী জীবনে প্রথমবার বিমানে চড়ায় তার ওই ভুল হয়েছে।

এয়ারলাইনসটির একজন মুখপাত্র জানিয়েছেন, বিমানটি নিরাপদে গন্তব্যে পৌঁছার পর আরও জিজ্ঞাসাবাদের জন্য ওই যাত্রীকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। তবে কেবিনের অভ্যন্তরীণ বায়ুচাপের (এয়ার প্রেসার) কারণে কোনোভাবেই ওই যাত্রী বিমানের দরজা খুলতে পারতেন না বলেও যোগ করেন তিনি।

শেয়ার করুন

আপনার মতামত দিন