আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বাহুবলে বোমা উদ্ধার: বিএনপি জামায়াতের অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৮ ০১:৩৭:২১

হবিগঞ্জ প্রতিনিধি :: বাহুবলে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধারের ঘটনায় বিএনপি জামাতের অর্ধশত নেতা কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে বাহুবল মডেল থানার এসআই আব্দুর রহিম বাদী হয়ে উপজেলা জামায়াতের সভাপতি কাজী আব্দুর রউফ বাহার, সিলেট মহানগর জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আলী, শিবিরের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম মোয়াজ, উপজেলা বিএনপির সভাপতি আকাদ্দছ মিয়া বাবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরীসহ ১৬ জনের নাম উল্লেখ ও ৩০-৩৫ জনকে অজ্ঞাত আসামী করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী।

প্রসঙ্গত, বুধবার দিবাগত রাত ১টার দিকে বাহুবল মডেল থানার এসআই রহিম ও এসআই অমিত সাহার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার মিরপুর বাজার এলাকায় টহলরত অবস্থায় ইউনিয়ন পরিষদের পাশে একটি নির্মানাধীন ভবনের সামনে খোলা জায়গায় ৪-৫ জন লোকের জটলা দেখতে পায়। পরে পুলিশ তাদের দিকে এগিয়ে গেলে পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল ছুড়ে মেরে বিস্ফোরণ ঘটিয়ে তারা দৌড়ে পালিয়ে যায়। বিকট শব্দে ককটেল বিস্ফোরণে এলাকার লোকজনের মাঝে আতংক দেখা দেয়। পরে ঘটনাস্থলে বালির স্তুপ থেকে পুলিশ ৬ টি তাজা ককটেল ও ৬ টি পেট্রোল বোমা উদ্ধার করে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলী জানান, এ ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করা যায়নি, তবে গ্রেফতারের চেষ্টায় অভিযান অব্যাহত আছে।

সিলেটভিউ২৪ডটকম/২৮ সেপ্টেম্বর ২০১৮/কেএস/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন