আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে উন্নয়ন মেলার উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৪ ২০:৫০:৪৪

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: ‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ ‘এই স্লোগানকে প্রতিপাদ্য করে দক্ষিণ সুনামগঞ্জে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে প্রতিটি জেলা ও উপজেলায় উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন।

বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠানটি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রদর্শন করা হয়।

ভিডিও কনফারেন্স শেষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শমসাদ বেগমের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে ফিরে আসে।

শোভাযাত্রা পরবর্তী আলোচনা সভায় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শমসাদ বেগমের সভাপতিত্বে ও উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা সমিরন কুমার সাহা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামিম চন্দ্র তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কল্যাণ কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম।

এতে আরও বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুকুমার চন্দ্র দাস, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা রুমানা আফরোজ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক।

এসময় উপস্থিত ছিলেন-আওয়ামীলীগ নেতা জি এম সাজ্জাদুর রহমান ও আসাদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও গীতা পাঠ করেন রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস কুমার চক্রবর্তী।

সিলেটভিউ/৪ অক্টোবর ২০১৮/এসকে/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী