আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ভালোবাসা দিবসকে যা বললেন দীপিকা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১২ ০১:০৮:৩৪

'পদ্মাবত' সিনেমার বিতর্কের জেরে করনী সেনারা বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাক কেটে নেওয়ার হুমকি দিয়েছিল।  সৃষ্টি হয়েছিল নানা বিতর্ক।  তবে এবার ভালোবাসা দিবসকে চকলেট দিবস বলে আলোচনায় এসেছেন দীপু।

বলিউডের হালের ক্রেজ দীপিকা আবেদনময়ী উপস্থিতি, রূপ ও অভিনয় দক্ষতায় দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি।  ব্যক্তিজীবনে রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার প্রেমের গুঞ্জন, বাগদান পর্যন্ত গড়িয়েছে।  বিগত চার বছর প্রেম ও বিয়ে নিয়ে অনেকবারই আলোচনায় এসেছে এ জুটি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন দীপিকা। এদিকে কয়েকদিন বাদেই বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ এই দিনটি নিয়ে তার পরিকল্পনা কী জানতে চাওয়া হয় এই অভিনেত্রীর কাছে। দীপিকা বলেন, ‘ভালোবাসা দিবস কিংবা চকলেট দিবসের কথা যদি বলেন, তাহলে প্রতিদিনই আমাদের উদযাপন করা উচিৎ। আমি আমার পরবর্তী সিনেমার প্রস্তুতি নিচ্ছি। ভালোবাসা দিবসেও এটিই করব।’

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘পদ্মাবত’। এতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করেছেন তিনি। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি বক্স অফিসেও সফল। এখন পর্যন্ত প্রায় ২৫০ কোটি রুপি আয় করেছে এটি। এতে আরো অভিনয় করেছেন রণবীর সিং ও শহিদ কাপুর।

শেয়ার করুন

আপনার মতামত দিন