আজ রবিবার, ২৩ জুন ২০২৪ ইং

অভিনেতা ফারহানের নামে থানায় প্রেমিকার অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৮ ১৮:৫৬:১০

সিলেটভিউ ডেস্ক :: ছোট পর্দার অভিনেতা মুশফিক রহমান ফারহানের নামে রাজধানীর শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এক তরুণীকে অত্যাচারের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

জানা যায়, তার সঙ্গে ৫ বছরের প্রেম ছিল অভিনেতার।

এই বিষয়ে জানতে ‌যোগাযোগ করা হয় ফারহানের সঙ্গে। তিনি বলেন, ‌‌‘এখন এই বিষয়ে তেমন কিছু বলতে চাই না। আগামীকাল (২৯ মে) এই প্রসঙ্গে জানাব। তবে এটুকু বলতে পারি, আমাকে ফাঁসানো হয়েছে।’

অন্যদিকে তরুণীর অভিযোগ, সম্পর্কে থাকাকালীন তাকে বিভিন্নভাবে অত্যাচার করতেন এই অভিনেতা। এমনকি হুমকিও দিয়েছেন অনেকবার। সম্পর্কে এমনটা চলতে থাকলে এক সময় ফারহানের কাছ থেকে আলাদা হয়ে যান। এ অবস্থায় বৃহস্পতিবার (২৭ মে) তার পুরো পরিবারকে ধ্বংস করার হুমকি দেওয়ার পরেই তিনি জিডি করেন।

ফারহানকে তরুণী বিভিন্নভাবে হেনস্থা করছে বলেও অভিযোগ রয়েছে। এই প্রসঙ্গে তরুণী আরও বলেন, ‘আমি নাকি ফারহানের কাছ থেকে টাকা নিয়েছি। এমনটা সবাইকে বলে বেড়াচ্ছে। সে আমার নামে মিথ্যা রটিয়ে নিজেকে রক্ষা করতে চাইছে।’

উল্লেখ্য, রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু ফারহানের। তার কণ্ঠ আর উপস্থাপনায় মুগ্ধ করেন শ্রোতাদের। এর পাশাপাশি শুরু করেন অভিনয়। বর্তমানে সেখানেই বেশি মনোযোগ দিচ্ছেন তিনি। এবার ঈদেও তার একাধিক নাটক প্রচারিত হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/ঢাকাপোস্ট /এসডি-১৭

শেয়ার করুন

আপনার মতামত দিন