আজ রবিবার, ২১ জুলাই ২০২৪ ইং

বিচ্ছেদের খবর দিয়ে যে কাজে ব্যস্ত মাহি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৮:২১:৩২

সিলেটভিউ ডেস্ক :: নতুন জীবন শুরু করার পাঁচ বছরের মাথায় বিচ্ছেদের খবর দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে বিবাহবিচ্ছেদের খবর সাম্প্রতিক সময়ে জানানো হলেও মাহি দাবি করেছেন, দুই বছর আগে থেকেই স্বামী অপু থেকে আলাদা থাকা শুরু তার। বিচ্ছেদ তখন থেকেই। তবে বিচ্ছেদের খবর জানিয়ে মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ দাদার বাড়িতে আছেন। সেখানে ফুফাতো বোনসহ অন্য কাজিনদের সঙ্গে বিন্দাস সময় কাটাচ্ছেন বলে জানিয়েছেন।

সম্প্রতি মাহিয়া মাহি নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন : ‘কোনো কাজ নাই ভাই, যাকে পাই তাকেই ধরে ধরে মেকআপ করে যাই।’

ভিডিওতে দেখা যায়, মাহি তার ফুফাতো বোনকে মেকআপ করে দিচ্ছেন। তবে মাহিয়া মাহি দারুণ সময় কাটালেও বিচ্ছেদ নিয়ে ধোঁয়াশা কাটেনি ভক্তদের মধ্যে। কাগজে-কলমে এখনো বিচ্ছেদ হয়নি তাদের। এমনটিই দাবি মাহির সাবেক স্বামী অপুর।

প্রথমে বিবাহবিচ্ছেদের কথা মাহি জানালে তখন অপু বলেছিলেন, ‘এখনো ডিভোর্স হয়নি। তবে আইনিপ্রক্রিয়া শুরু হয়েছে।’ এদিকে মাহি বলেছিলেন ‘বিচ্ছেদ দুই বছর আগে হয়েছে।’ এরপর সর্বশেষ অপু জানান, ‘ডিভোর্স হয়েছে।’

সিলেটের ছেলে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে  বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। দুই পরিবারের সম্মতিতেই তাদের বিয়ে হয়।

মাহির হাতে এই মুহূর্তে রয়েছে 'বুবুজান', 'নরসুন্দরী', 'যাও পাখি বলো তারে', 'আবির্ভাব', 'গ্যাংস্টার' ছবির কাজ।



সৌজন্যে : কালের কণ্ঠ
সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/জিএসি-১০

শেয়ার করুন

আপনার মতামত দিন