আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

যে কারণে আতিফকে সরিয়ে নিজেই গাইলেন সালমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১৫:৪১:৪৫

সিলেটভিউ ডেস্ক:: আবারও নায়ক নয় গায়ক হিসেবে পর্দায় হাজির হচ্ছেন বলি ভাইজান সালমান খান।‘নোটবুক’ নামের একটি ছবিতে গান গাইলেন তিনি। এর আগেও কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেছেন সালমান। ২০১৫ সালে ‘হিরো’ ছবির জন্য তিনি গেয়েছিলেন ‘ম্যায় হু হিরো তেরা’ শিরোনামের একটি গান যা এখনও সিনেপ্রেমীদের মুখে মুখে। এবার তিনি গাইলেন ‘ম্যায় তেরা’ শিরোনামের একটি গান।তবে এবারের বিষয়টি একটু ভিন্নরকম। ‘নোটবুক’ ছবিটির যে গানে কণ্ঠ দিলেন সালমান সেটা গাইতে পাকিস্তানের কণ্ঠশিল্পী আতিফ আসলামকে ঠিক করা হয়েছিল।

পরে হঠাতই সিদ্ধান্ত বদলে এই বলিউড তারকা নিজেই গাইলেন সেই গান।আরেকটি বড় বিষয় হচ্ছে, গানটির দৃশ্যেও দেখা যাবে সালমানকে। ‘নোটবুক’ ছবিটি সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হচ্ছে।গানটি কেন প্রতিষ্ঠিত শিল্পী আতিফ আসলামকে দিয়ে না গাইয়ে সালমান গাইলেন এমন প্রশ্নে বিভিন্ন ভারতীয় সংবাদ মাধ্যম থেকে পাওয়া গেছে একইরকম তথ্য।তাহলো গত ১৪ ফেব্রুয়ারি ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে বিচ্ছিন্নতাবাদী সংগঠন জইশ-ই-মোহাম্মদ কর্তৃক হামলা ঘটনার পর পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ না দেওয়ার সিদ্ধান্ত নেয় ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’।

আর সেই সিদ্ধান্তকে সমীহ করেছেন বলি সুলতান সালমান খান। পাক শিল্পী আতিফকে বাদ দেন তিনি। এদিকে আরজিত সিংকে দিয়েও নিজের কোনো ছবিতে কাজ করাবেন না সালমান। তাই আর কাউকে না দিয়ে ছবিটির প্রযোজক সালমান নিজেই ছবির গানে কণ্ঠ দিলেন।‘নোটবুক’ ছবির মাধ্যমে আবারও নতুন দুই অভিনয়শিল্পী জহির ইকবাল ও প্রনুতন বহেলকে বলিউডে ঠাঁই করে দিচ্ছেন সাল্লু। ছবিটি ২৯ মার্চ মুক্তি পাবার কথা রয়েছে। তবে ভক্তদের সেদিনের অপেক্ষায় রাখছেন না সালমান। ছবি মুক্তির আগেই সালমানের কণ্ঠে ‘ম্যায় তেরা’গানটি ইউটিউবে অবমুক্ত হবে বলে জানিয়েছে বলিউড বাবল। ইতিমধ্যে গানটির একটি টিজার বের হয়েছে। দেখুন সেই টিজারে কেমন গাইলেন গায়ক সালমান খান ।

সিলেটভিউ ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/গআচ

সৌজন্যে:বাংলালাইন২৪

শেয়ার করুন

আপনার মতামত দিন