আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

নির্মাতা-অভিনেতা হুমায়ুন সাধু আর নেই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৫ ১০:২৯:২২

সিলেটভিউ ডেস্ক:: অবশেষে না ফেরার দেশে চলে গেলেন নির্মাতা ও অভিনেতা হুমায়ুন সাধু (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। গুরুতর অসুস্থ হয়ে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

তার মৃত্যুর খবরটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি বলেন, ‘সাধুকে তিনদিন ধরে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। অবশেষে সে জীবন যুদ্ধে হেরে আমাদের ছেড়ে চলে গেল।’ এর আগে গত সোমবার দুপুরে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার সুস্থতা কামনা করে ফেসবুকে লেখেন, আমাদের হুমায়ুন সাধু স্কয়ারের আইসিইউতে মৃত্যুর সাথে লড়ছে। যারা তাকে ভালবাসতেন তার জন্যে দোয়া করবেন।

অনেক দিন ধরে কথা বলতে পারছিলেন না হুমায়ুন সাধু। হুমায়ুন সাধুর বড় বোন ফরিদা আক্তার জানান, মাকে দেখতে বোনের সঙ্গে এ মাসের প্রথমদিকেই চট্টগ্রাম গিয়েছিলেন সাধু, সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সেসময় চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি ছিলেন সাধু। অবস্থা খারাপের দিকে গেলে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়।

মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘মেড ইন বাংলাদেশ’ দিয়েই অভিনয়ে পথচলা সাধুর। ‘ঊনমানুষ’ নাটকে অভিনয় দিয়ে দর্শকদের নজর কেড়ে নেওয়া সাধু এরই মধ্যে পরিচালনা করেছেন অনেকগুলো নাটক।

সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/২৫ অক্টোবর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন