আজ রবিবার, ০৯ অগাস্ট ২০২০ ইং

বায়ুদূষণে দিল্লিতে এবার বন্ধ হলো ‘দোস্তানা ২’ ছবির শুটিং

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১১ ২০:৩১:২৮

সিলেটভিউ ডেস্ক :: কার্তিক ও জাহ্নবিগত ৩ নভেম্বর দিল্লিতে বিপজ্জনক বায়ুদূষণের মধ্যেই অনুষ্ঠিত হয় বাংলাদেশ-ভারত ক্রিকেট সিরিজের প্রথম ম্যাচ। তারও আগে স্বাভাবিকের চেয়ে পাঁচগুণ বিপজ্জনক বাতাস হওয়ায় স্কুলও বন্ধ করার নির্দেশ দিয়েছিলেন দেশটির সুপ্রিম কোর্ট।

এবার একই কারণে শুটিং বন্ধ করতে বাধ্য হলো করণ জোহরের ‘ধর্মা’ প্রোডাকশন। আজ (১১ নভেম্বর) সকালে দিল্লিতে তাদের নতুন ছবি ‘দোস্তানা ২’-এর দৃশ্যধারণ শুরু হয়েছিল।

সকালে এতে অংশ নেন নায়ক কার্তিক আরিয়ান ও নায়িকা জাহ্নবি কাপুর। ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন কলিন ডি’কুনহা ।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে প্রকাশ, দূষণের জেরে ক্যামেরায় ঠিকমতো ফোকাস হচ্ছিল না। শিল্পী ও কলাকুশলীর অবস্থাও নাস্তানাবুদ হয়েছিল। কষ্ট হচ্ছিল শ্বাস নিতে।
ফলে দেশের রাজধানীতে আপাতত এই ছবির কাজ বন্ধ। কিছু দিন আগেই শুটিং করতে এসে প্রিয়াঙ্কা চোপড়াও একই অভিযোগ করেছিলেন।

উল্লেখ্য, ২০০৮ সালে মুক্তি পায় জন আব্রাহাম, অভিষেক বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দোস্তানা’ ছবি। এরপর ১১ বছর পার হয়েছে। এবার নতুন করে সেই ছবির সিক্যুয়েল করার উদ্যোগ নেওয়া হয়। তার ফলে ঘোষণা করা হয় ‘দোস্তানা ২’।
করণ জোহর জানান, এতে দেখা যাবে জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান ও লক্ষ্মাকে।

অন্যদিকে আজ শুটিং শুরুর আগে ছবির নায়ক কার্তিক সকালবেলাই করণকে পা ছুঁয়ে আশীর্বাদ নিয়েছেন। আর সেই ছবি মজার ছলে টুইটারে পোস্টও করেছেন। করণও দিয়েছেন পাল্টা জবাব। তবে বায়ুদূষণের কারণে শুটিং আর বেশিদূর টেনে নেওয়া সম্ভব হয়নি।


সৌজন্যে :: বাংলা ট্রিবিউন
সিলেটভিউ২৪ডটকম/১১ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন