আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০ ইং

বিয়ের পর সৃজিত যা দিয়েছে সেটাই ভ্যালেন্টাইন ডে-গিফট: মিথিলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১০ ১৭:৩১:৪২

সিলেটভিউ ডেস্ক :: বিয়ের পর এই প্রথম ভালোবাসা দিবস উদযাপন করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও তার স্বামী কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত ‍মুখার্জি।

শুধু তাই নয়, ভালোবাসা দিবসের বিশেষ পর্ব ‘আমার আমি’তে এবার মিথিলার অতিথিও হয়েছেন সৃজিত। এছাড়া ‘ভ্যালেন্টাভ্যাইন ডে-র কথা মাথায় রেখেই মিথিলার টেলিড্রামা আসছে ‘প্রাইসলেস।

এসব নিয়ে আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন আলোচিত এই অভিনেত্রী।

মিথিলা জানান, এ বার সৃজিত যখন ঢাকায় এসেছিল আমরা বাংলাদেশের মিডিয়ায় ভ্যালেন্টাইন ডে নিয়ে প্রচুর গল্প করেছি। আমি তো ওর সাক্ষাৎকারও নিয়েছি।

‘তবে সময় পেলেই এক-দু দিনের জন্য সৃজিতের সঙ্গে দেখা করে আসি। ও চলে আসে। আর এই একসঙ্গে থাকার দিনগুলোই আমার ভ্যালেন্টাইন ডে’ বুঝিয়ে দিলেন মিথিলা।

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে-র উপহার হিসেবে কিছু ভেবেছেন এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, ‘আমাদের যেহেতু একসঙ্গে থাকার দিনগুলোই ভ্যালেন্টাইন ডে তাই ওই সময় সৃজিত আমায় যা দিয়েছে সেটাই আমার ভ্যালেন্টাইন গিফট।

‘ধরুন আমরা শপিং এ গেলাম, সৃজিতের শাড়ি খুব প্রিয় ও পছন্দ করে কিনে দিল...’

প্রথম প্রেম দিবসে উপহার দেয়া-নেয়ার বিষয়ে জানাতে বলে তিনি বলেন, ‘সময়! আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালবাসার দিনে আমার মনে হয় সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই তা হল সময়...’

সৃজিতের ছবিতে কবে দেখা যাবে জিজ্ঞাসা করতেই মিথিলা জানান, ‘বিয়ের পর সারাক্ষণ এই প্রশ্নের সম্মুখীন হচ্ছি আমি। আমার সঙ্গে মানানসই কোনো চরিত্র পেলে সৃজিত নিশ্চই বলবে আমায়। তখন একসঙ্গে কাজ করব।’

সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১০ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন