আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ ইং

ভারতের জাতীয় ‘ক্রাশ’ রাশমিকা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ১৯:১৬:৫০

সিলেটভিউ ডেস্ক :: রাশমিকা মান্দানা নিজের অভিনয় আর শরীরি সৌন্দর্যে মুগ্ধ করে রেখেছেন তার ভক্তদের। তবে এবার গুগল জানিয়েছে ভিন্ন তথ্য। অভিনয়ের পাশাপাশি নিজের রূপের গুণে ভারতীয় ক্রাশ কন্নড় সিনেমার এই অভিনেত্রী।

সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ অনুসন্ধান করলে রাশমিকা মান্দানার নামটি প্রদর্শন করবে। রাশমিকা আগে ভক্তদের কাছে ‘কর্ণাটকা ক্রাশ’ হিসেবে ভক্তদের কাছে পরিচিত ছিলেন। এখন ভারতের জাতীয় ক্রাশে পরিণত হলেন এই অভিনেত্রী।

কর্মজীবনে রশ্মিকা ২০১২ সালে মডেলিং শুরু করেছিলেন। একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করেছিলেন এবং ক্লিন অ্যান্ড ক্লিয়ার এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছিলেন। তারপরে লামোডে বেঙ্গালুরুর টপ মডেল হান্টে ২০১৩-তে তিনি টিভিসির খেতাব অর্জন করেছিলেন। প্রতিযোগিতায় তার চিত্রগুলি কিরিক পার্টি-এর নির্মাতাদের মুগ্ধ করেছিল, ফলস্বরূপ ২০১৪ সালের প্রথম দিকে চলচ্চিত্রটিতে রশ্মিকা অভিনেত্রীর ভূমিকা পালন করেছিলেন।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় এই অভিনেত্রীর।

এরপর ‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীষ্মা’। গত ২১ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন নিতিন।

এদিকে ‘সুলতান’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে রাশমিকার। এ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তা ছাড়া কন্নড় ভাষার ‘পোগারু’, ‘পুষ্পা’ ও তেলেগু ভাষার একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

তার বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে যেমন- কিরিক পার্টি (২০১৬), আঞ্জানী পুত্রা (২০১৭), চমক (২০১৭), চালো (২০১৮), গীতা গোবিন্দম (২০১৮), যাজামানা (২০১৯), সারিলেরু নিকেভ্যারু (২০২০) এবং ভীষ্ম (২০২০)।চলচ্চিত্রে একের পর এক সাফল্য তাকে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন অভিনেত্রী হিসেবে গড়ে তুলেছে।



সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০ /পূর্বপশ্চিমবিডি /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন