আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নারী ট্রাফিক সার্জেন্টের সাথে প্রেম!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১৯ ০০:৩৬:৩৩

‘তোমার হাত ধরবো বলে’ টেলিফিল্মের একটি দৃশ্যে ভাবনা অভিনয় করেছেন একজন ট্রাফিক সার্জেন্টের ভূমিকায়। বিপ্লব পাল পরিচালিত টেলিফিল্মটিতে ট্রাফিক সার্জেন্ট ভাবনার সাথে প্রেম করতে দেখা যাবে অভিনেতা সজলকে। নাটকে ভাবনার নাম সম্পা।

নাটকের গল্পে দেখা যাবে, সম্পা একা থাকে ঢাকায়। একাই অনেক কষ্ট করে চাকরি পেয়েছে সে। তার মা ও বোন গ্রামে থাকে। পরিবারে সম্পাই আয়ের একমাত্র উৎস।

গাড়ির কাগজ পত্র দেখতে গিয়ে এক তরুণের সঙ্গে সম্পার পরিচয় হয়। এই পরিচয় দ্রুত সখ্য তৈরি করে দুজনের মাঝে।   তারপর তারা কফি শপে আড্ডা দেয়। এ চরিত্রে থাকছেন সজল।
তার মায়ের ভূমিকায় দেখা যাবে মুনিরা ইউসুফ মেমীকে।

এবারই প্রথম ট্রাফিক পুলিশ চরিত্রে অভিনয় করছেন ভাবনা। এজন্য দিনভর রোদের তাপে থাকতে হয়েছে তাকে। রবিবার (১৭ সেপ্টেম্বর) উত্তরার ব্যস্ত সড়কে এর শুটিং শুরু হয়েছে। আজ ও আগামীকালও নাটকের শুটিং চলবে।

এ প্রসঙ্গে ভাবনা বলেন, রাস্তায় রোদের মধ্যে দাঁড়িয়ে শুটিং করতে হয়েছে। গাড়ির কাগজপত্র যাচাই করতে গিয়ে সজলের সাথে পরিচয় হয়। এভাবে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।   এই কাজে আমাকে গাড়ির কাগজপত্র না থাকায় ৭ টি কেস দিতে হয়েছে।   চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। তবে কাজ করে ভিন্ন এক আনন্দ পেয়েছি।

শেয়ার করুন

আপনার মতামত দিন