আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

কঙ্গনার কারণে সংসার ভাঙে হৃতিক-সুজানের!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১১ ০০:৩৫:৪৩

কঙ্গনা রানাউত ও হৃতিক রোশনের মধ্যে বিবাদ নিয়ে আলোচনা-সমালোচনা, তিরস্কার, কাদা ছোড়াছুড়ি অনেক দূর গড়িয়েছে। বেশ কিছুদিন ধরে সংবাদমাধ্যমে ও টুইটে বক্তব্য আর পাল্টা বক্তব্য দিয়ে আসছেন এ দুই বলিউড তারকা।

তাদের পক্ষ হয়ে কথা বলছেন অন্যরাও। হৃতিকের বিরুদ্ধে কখনও ইমেল হ্যাক করা, কখনও আবার মানসিকভাবে হেনস্থার অভিযোগ প্রকাশ্যে আনেন কঙ্গনা।  

সম্প্রতি বাকযুদ্ধের এক পর্যায়ে কঙ্গনা দাবি করেন, 'কৃষ থ্রি' ছবির শুটিং চলাকালে হৃত্বিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আর ছবিটি মুক্তির কিছু দিন পর হৃত্বিক ও সুজানের বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসে। ফলে বলিউড মহলে প্রশ্ন উঠেছে, তাহলে কি কঙ্গনার সঙ্গে সম্পর্কের কারণেই হৃতিক-সুজানের সংসার ভেঙেছে?

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃতিক বিষয়টি উড়িয়ে দিয়ে বলেন, এটা একেবারেই অসত্য। বরং সুজান এ ব্যাপারে অনেকবার কথা বলেছে। যারা এসব ভাবছেন, তাদের কথা শুনে আমারও হাসি পাচ্ছে। এসব খুব সংকীর্ণ ধারণা।

হৃতিক-সুজানের ১৩ বছরের বিবাহিত জীবনের ইতি টানার সিদ্ধান্তে বলিউড সংশ্লিষ্ট অনেকেই অবাক হন। এ দম্পতির মাঝে কঙ্গনা ঢুকে পড়ায় তাদের সংসার ভেঙেছে বলেও কারো কারো সন্দেহ হয়।

তবে হৃতিক বলেন, একটা বিয়ে ভাঙার পেছনে অনেক কারণ থাকে। আমি ও সুজান এখনও ভালো বন্ধু। কিন্তু অনেকে ভাবছেন, আরে ওতো সুপারস্টার, নিশ্চয়ই খারাপ কিছু করেছিল বলে ওর বিয়ে ভেঙেছে। আসলে ব্যাপারটা এরকম নয়। 

শেয়ার করুন

আপনার মতামত দিন