আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সেন্ট্রাল ফ্লোরিডায় বাংলাদেশ সমিতির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০১ ২৩:৩৫:৪৬

জুয়েল সাদত, ফ্লোরিডা :: বাংলাদেশ সমিতি সেন্ট্রাল ফ্লোরিডার আয়োজনে ঈদ পুনর্মিলনী ও স্কুল কলেজ গ্রাজুয়েটদের সংবর্ধনা গত ২৯ জুন শনিবার  সেন্ট্রাল ফ্লোরিডার সেনফোড এ অনুষ্টিত হয়।

সেনফোড সিভিক সেন্টারে অনুষ্টিত  বাংলাদেশ সমিতির ঈদ পুনর্মিলনী, শিক্ষাথীদের সংবর্ধনা ও কমিউনিটি এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেনফোড সিটির মেয়র জেফ ট্রিমপ্লেড।

সিভিক সেন্টারে বিকাল থেকেই বিভিন্ন শহর থেকে প্রবাসীরা ঈদ পুনর্মিলনী ও শিক্ষার্থীদের সংবর্ধনায় উপস্থিত হন। মুল অনুষ্টান শুরু হয় রাত ৮টায়।

নাজিম উল্লাহ লিটনের পরিচালনায় বাংলাদেশ সমিতির অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির আহবায়ন নুরুল ইসলাম ও সদস্য সচিব জাহেদ আলম। জাতীয় সংগীতের মাধ্যমে মুল অনুষ্টান শুরু হয়।

সেনফোড সিটির মেয়র তার বক্তব্য বলেন, এই ধরনের অনুষ্ঠানে আমাকে আমন্ত্রন জানানোয় ধন্যবাদ। আমি ধন্যবাদ জানাচ্ছি উপস্থিত সকলকে। বাংলাদেশীরা আমাদের শহরের অর্থনীতিতে বিশেষ ভুমিকা রাখছেন।

মুল অনুষ্টান শুরুর পর স্থানীয় শিল্পীরা সংগীত ও শিশু শিল্পীরা নাচ পরিবেশন করেন। রাত সাড়ে  নয়টায় মেয়র জেফ ট্রিমপ্লেড ও আমন্ত্রিত অতিথিরা ২০১৯ সালের প্রেসিডেন্ড এ্যাওয়ার্ডপ্রাপ্ত, হাই স্কুল ও কলেজ গ্রাজুয়েট কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

মোট ২০ জন স্কুল ও কলেজ গ্রাজুয়েটদের সম্মামনা প্রদান করা হয়। কমিউনিটির তিন কমিউনিটি একটিভিষ্ট  নুরেন হায়দার, এ কে এম হোসেন হিটু ও সাংবাদিক জুয়েল সাদতকে সমিতির পক্ষ থেকে কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় বিশেষ সম্মামনা প্রদান করা হয়।


অনুষ্ঠানে বিভিন্নভাবে সহযোগীতা করেন ইসহাক আলী, হেলাল আহমদ, নুরুল ইসলাম, সামস আহমেদ শোভন, জাহেদ আলম, মুরাদ হোসেন, স্বপন অধিকারী, মিজান মোস্তফা সবুজ, আব্দুল জলিল, আনোয়ার হোসেন সেন্টু, নাজিম উল্লাহ লিটন, জাহাঙ্গির সরদার, মো: শফি, সোহেলী পারভীন, জুলী আহমদ, নাজিয়া নুজহাত নিশি, আজিুজুর রহমান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ০১ জুলাই ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া