আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্দ্যোগে আনন্দঘন পরিবেশে সমুদ্র সৈকতে বনভোজন অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১০ ০৯:২৩:২৬

নাজমুল সুমন:: বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ব্যবস্থপনায় কার্ডিফ থেকে একশত মাইল দূরে ওয়েলস তথা বৃটেনের পশ্চিম প্রান্তের ছোট শহর নিউ কী সমুদ্র সৈকতে অতি সম্প্রতি এক আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়। 

ভ্রমন পিপাসুগণ সকাল সাড়ে দশ ঘটিকার ভিতরেই ওয়েলফেয়ার সেন্টারে সমবেত হন। অনেকে পরিবার পরিজন নিয়ে এসেছেন যাদের সঙ্গে ছোট শিশুরা ও  ছিলেন ।  দুই ঘন্টা বিশ মিনিটের এই যাত্রা পথের অবসানের পর  কোচ সাগর বিধৌত প্রবাহিত নির্মল হাওয়া ও সবুজ বেষ্টিত বিরাট এলাকা সংলগ্ন এই অতিব মনোরম পরিবেশকৃত স্থান তথা সমুদ্র সৈকতে। বনভোজন স্থানে পৌঁছার পর পরই  ওয়েলফেয়ার এর  মহিলা সদস্যদের ঘর থেকে নিয়ে আসা রকমারি মজাদার খাবার  পরিবেশন করা হয়.।এর পর শুরু হয় যার যার মত দল বেধে ঘুরাঘুরি. বাচ্ছদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও সমুদ্রের হাওয়ায় মনকে শিতল করা সহ ঝমিয়ে আড্ডা দেওয়া.মাছ ধরা স্নান করা সহ সপিং শেষে শুরু হয় আনন্দ উৎসব।

বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান কমিউনিটি লিডার আব্দুল হান্নান শহীদুল্লাহর সভাপতিত্তে এবং বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক কমিউনিটি সংগঠক মোহাম্মদ আসকর আলীর পরিচালনায় সমুদ্র সৈকতে অনুষ্ঠিত আনন্দ উৎসবে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম ট্রাষ্টি ও ডিরেক্টর এবং কার্ডিফ বাংলা স্কুলের জেনারেল সেক্রেটারি ওয়েলসের প্রথম বাঙালী সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর.কার্ডিফ বাংলা স্কুলের সাবেক শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ ড. ডক্টর সৈয়দ আব্দুল লতিফ.বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম ডিরেক্টর আনজুমানে আল ইসলাম ওয়েলসের সাবেক সেক্রেটারি শেখ মোহাম্মদ আনোয়ার. বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের অন্যতম ট্রাষ্টি ও ডিরেক্টর যুবনেতা রকিবুর রহমান, ডিরেক্টর নজির উদ্দিন. ডিরেক্টর মাহমুদ হোসেন, হাজী আনসার মিয়া. সেবুল আলী. সাদিক আহমদ. কামাল আহমদ. আব্দুর রব. আসাদ মিয়া. আব্দুল কাদির. নাজমুল হক সহ প্রমুখ নেতৃবৃন্দ।

বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল হান্নান শহীদুল্লাহ সমাপনী বক্তব্যে আজকের বনভোজনে অংশগ্রহণকারী ও সহযোগীতাকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের আগামী দিনের অগ্রযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১০ সেপ্টেম্বর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া