আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

শাহিদ চৌধুরী জাবেদ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মনোনীত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৭ ১৪:৩২:৪৯

যুক্তরাষ্ট্র সংবাদদাতা :: সিলেট জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, যুক্তরাষ্ট্র মিশিগান স্টেট যুবলীগের সাবেক দু’বারের সাধারণ সম্পাদক ও মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হয়েছেন।

সোমবার আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও ধর্ম বিষয়ক উপ কমিটির চেয়াারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এই পদে মনোনয়ন দেয়া হয়।

এদিকে যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতা শাহিদুর রহমান চৌধুরী জাবেদ কেন্দ্রীয় আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ পদে আসীন হওয়ায় দেশ বিদেশে তার রাজনৈতিক শুভাকাঙ্খিরা উচ্ছ্বসিত। তারা জাবেদকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়া অব্যাহত রেখেছেন। অভিনন্দন বার্তায় তারা জাবেদের রাজনৈতিক সাফল্য কামনা করেছেন।

উল্লেখ্য, মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক নেতা শাহিদুর রহমান চৌধুরী জাবেদ সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের একনিষ্ঠ কর্মী ছিলেন। এজন্য জাবেদের এই রাজনৈতিক সফলতায় তেলিহাওর গ্রুপের নেতাকর্মীদের মাঝে আনন্দ উচ্ছ্বাস দেখা দিয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ০৭ মে ২০১৯/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন