আজ রবিবার, ২১ জুলাই ২০২৪ ইং

স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-২৯ ২০:২০:১৫

মহান স্বাধীনতার সূবর্নজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগ যুক্তরাষ্ট্রের নেতৃবৃন্দ রবিবার ২৮শে মার্চ বিকাল ৪টায় ডিট্রোয়েট সিটির বঙ্গবন্ধুর স্থায়ী মোড়াল সংলগ্ন মাঠে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

আলোচনা সভায় মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, সহ সভাপতি মো. মুমিন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মিশিগান স্টেট স্বেচ্চাসেবকলীগের সদস্য সচিব ফয়ছল আহমদ চৌধুরী, যুগ্ম আহ্ববায়ক কবির আহমদ শাহরিয়ার, মিশিগান স্টেট যুবলীগের উপ প্রচার সম্পাদক আবেদ মনসুর, ক্রীড়া সম্পাদক রাজ রহমান, ত্রাণ সম্পাদক কামরুল হক, সমাজকল্যাণ সম্পাদক হ্রদয় আহমদ, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেবুল আহমদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আহমদ আলী গাজী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হিমেল দাস, খালেদুর রহমান, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, সিনিয়র সদস্য ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত, আহমেদ ইকবাল খান, আরিফ আরমান জিসান, শুভন আহমদ, রাফাত আহমেদ খান, মাহিন হাসান, রুহেল আহমদ, গোলাম সররোয়ার প্রমুখ।
 
বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমাদের সকলকে ঐক্যেবদ্ধভাবে প্রবাসে থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাব। আমরা প্রত্যাশা করি বর্তমান সময়ে বাংলাদেশের সাধারণ জনগন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পাশে থাকবে এবং দেশকে এগিয়ে নিতে সাহায্য করবে।
মৌলবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানান বক্তারা। যারা ধর্মের নামে জালাও পুড়াও করে দেশের সম্পদ নস্ট করছে এর আর যাই হোউক দেশপ্রেমিক হতে পারে না। এরা চায় দেশ পাকিস্তান বানাতে। তাদের সামাজিক ও রাজনৈতিক ভাবে প্রতিহত করতে হবে।
এই বাংলাদেশে কোন উগ্রবাদ মৌলবাদের ঠাই নাই।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১৮

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে
  •   নিউইয়র্ক সিটির প্রতিনিধিত্বের সংগ্রামে বাঙালি এন মজুমদার