আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

৩৪ তম ফোবানার কিক অফ পার্টি অনুষ্ঠিত টেক্সাসের আরলিংটনে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ১৩:৪৩:৫২

জুয়েল সাদত, যুক্তরাষ্ট্র :: বাংলাদেশ এসোসিয়েশন অফ নর্থ টেক্সাস এর আয়োজনে ফোবানা সম্মেলন ২০২০ এর কিক অফ পার্টি ২৫ জানুয়ারী শনিবার টেক্সাসের আরলিংটনের ইন্দোপাক বাংকুয়েট হলে বিশাল আয়োজনে অনুষ্টিত হয়। ৩৪ তম ফোবানা সম্মেলন অনুষ্টিত হবে সেপ্টেম্বর ২০২০ এর ৪, ৫ ও ৬ তারিখ ডালাসের আর্ভিং কনভেনশন সেন্টার অফ লাস কলিনাস এ।

মেম্বার সেক্রেটারী নাহিদা আলী ডেইজির সঞ্চালনে হোষ্ট কমিটির প্রথম কিক অফ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোবানা এক্সিকিঊটিভ কমিটির চেয়ারম্যান শাহ হালিম, ভাইস চেয়ারম্যান জাকারিয়া চৌধুরি, এক্সিকিউটিভ সেক্রেটারি ডঃ আহসান চৌধুরী, মেম্বার ও প্রাক্তন চেয়ারম্যান রেহান রেজা, মেম্বার জাহিদ হোসেন, মেম্বার কবির কিরন, মেম্বার মহিন উদ্দিন দুলাল, মেম্বার ও ২০২১ ফোবানা সম্মেলনের কনভেনর জি আই রাসেল ও মেম্বার সেক্রেটারী শিব্বির আহমেদ,  ফোবানা উপদেষ্টা মোহাম্মদ আলমগীর ও নুরুল আমিন চৌধুরি সহ আরো অনেকে। এ উপলক্ষে আমেরিকার বিভিন্ন শহর থেকেও আরো অনেকে উপস্থিত হন। অনুষ্ঠানে সকলেই ৩৪ তম ফোবানাকে সাফল্যমন্ডিত করার জন্য সর্বাত্বক সাহায্য করার অঙ্গীকার করেন। অনুষ্ঠানের এ পর্বে ২০২০ ফোবানা সম্মেলনের কনভেনর হাসমত মবিন সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানের ২য় পর্বে ফোবানার চেয়ারম্যান শাহ হালিমের নেতৃত্বে উপস্থিত আমন্ত্রিত অতিথিদের কাছ থেকে সম্মেলনের জন্য প্রায় আশি হাজার ডলার সংগ্রীহিত হয়।

এ পর্যায়ে টেক্সাস ও পার্শবর্তী ষ্টেট ওক্লাহামার বিভিন্ন ব্যবসায়ীমহল বাংলাদেশিদের এই প্রাণের মিলনমেলাকে সাফল্যমন্ডিত করার জন্য সর্বাত্বক সাহায্যের আশ্বাস দেন।

সবশেষে ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। শেখ রশিদ লিমন, মাফিয়া মিথি ও জুলিয়ান এর পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পী ওয়াফি ও আদিবা এ পর্বে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগতম জানায় মিম এবং কোরাম তেলাওয়াত করেন সাদাত রহমান।

ফোবানা ২০২০ হোষ্ট কমিটির সদস্যরা অনুষ্ঠানে আগত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জানুয়ারি ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে